জীবননগর উথলীতে প্রতিপক্ষের হামলায় তছনছ টেলিকম ব্যবসা প্রতিষ্ঠান

জীবননগর অফিস:-

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার উথলী বাসষ্ট্যান্ড মার্কেটের একটি ব্যবসা প্রতিষ্ঠানে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হামলায় ব্যবসা প্রতিষ্ঠান ভাংচুর ও টাকা ছিনিয়ে নেয়ার অভিযোগ ‍উঠেছে। ঘটনাটি সোমবার সন্ধ্যায় সংঘটিত হয়েছে।এ টনায় জীবননগর থানায় একটি লিখিত অভিযোগ করা হয়েছে।

জীবননগর উপজেলার উথলী ফার্মগেটপাড়ার তোয়াজ উদ্দিনের ছেলে জহুরুল ইসলাম বলেন,আমি উথলী বাসষ্ট্যান্ডে বিশ্বাস মার্কেটে’জহুরুল টেলিকম’নামে একটি ব্যবসা প্রতিষ্ঠান দিয়ে জীবন জীবিকা নির্বাহ করে আসছি। কিন্তু আমার ব্যবসার উন্নয়নে প্রতিপক্ষ চিন্তা করে একই মার্কেটের ‘এসবি টেলিকম’এর মালিক শাহাবুল হক আমার সাথে নানা অজুহাতে তাল বাঁধানোর চেষ্টা করে আসছিল।এই অবস্থায় সোমবার সন্ধ্যার দিকে একজন খরিদ্দার আমার কাছে তার দোকান কোনটি জানতে চাইলে আমি তাকে বলা না বলা নিয়ে শাহাবুল আমার সাথে বিরোধে জড়িয়ে পড়ে।এক পর্য়ায়ে সে আমার দোকানের ভিতরে লাঠিসোটা নিয়ে প্রবেশ করে আমার মারপিট করে আহত করে। সে আমার দোকানের মালামাল ভাংচুর করে তছনছ করে।ঘটনার সময় আমি দোকানের ক্যাশের হিসাবে মেলাতে ছিলাম।সে আমার দোকানের নগদ ৫৫ হাজার ৫০০ টাকা কেড়ে নেয়।

প্র্রত্যক্ষদর্শীদের দাবী তাদের শাহাবুল-জহুরুল পাশাপাশি ব্যবসায়ী। তাদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটলেও দোকানে ব্যাপক ক্ষয়ক্ষতির অভিযোগ ও টাকা কেড়ে নেয়ার অভিযোগটি রহস্যজনক।

জীবননগর থানার অফিসার ইনচার্জ আব্দুল খালেক বলেন,ঘটনার ব্যাপারে লিখিত অভিযোগ পাওয়া গেলে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।###

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *