জীবননগর পাকায় পুলিশের অভিযানে ৬০ বোতল ফেনসিডিলসহ বাবর আলী গ্রেফতার

জীবননগর অফিস:-

 

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার পাকা গ্রামে থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৬০ বোতল ফেনসিডিলসহ পাকা গ্রামের বাবর আলীকে গ্রেফতার করেছেন। বুবধবার রাত সাড়ে ১০ টার দিকে ওসি আব্দুল খালেকের নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়। এ ঘটনায় থানায় মাদক আইনে একটি মামলা করা হয়েছে।

জীবননগর থানা সুত্র জানায়,জীবননগর থানার অফিসার ইনচার্জ আব্দুল খালেকের নেতৃত্বে সাব-ইন্সপেক্টর সিদ্ধার্থ মন্ডল সঙ্গীয় অফিসার ফোর্সহ উপজেলার আন্দুলবাড়ীয়া ইউনিয়ন এলাকায় রাত্রকালিন মাদক ও বিশেষ অভিযান পরিচালনা করেন। এসময় তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন যে,পাকা গ্রামের মৃত রহজ্জেল মন্ডলের ছেলে বাবর আলী(৪০) ভারতীয় আমদানি নিষিদ্ধ ফেনসিডিলেরে একটি চালান মাদকসেবী ও ব্যবসায়ীদের মাঝে বিক্রির জন্য তার বাড়ী সংলগ্ন বাঁশ বাগানের ভিতরে মজুদ করেছে। এ সংবাদের ভিত্তিতে ওসি আব্দুল খালেকের নেতৃত্বে সেখানে অভিযান চালিয়ে বাবর আলীকে গ্রেফতার করে তার দেখানো মোতাবেক ঘটনাস্থল থেকে ৬০ বোতল ফেনসিডিল উদ্ধার করেন। পুলিশের প্রাথমিক তদন্তে জানা যায়,বাবর আলী দীর্ঘদিন ধরে অত্যন্ত কৌশলে ফেনসিডিলের ব্যবসা করে আসছিল।

জীবননগর থানার অফিসার ইনচার্জ আব্দুল খালেক বলেন,আন্দুলবাড়ীয়া এলাকায় বিশেষ অভিযান পরিচালনা কালে গোপন সংবাদের ভিত্তিতে বাবর আলীকে গ্রেফতার করা হয় এবং ফেনসিডিল উদ্ধার করা হয়। ঘটনার বিষয়ে থানায় মাদক আইনে মামলা হয়েছে।###

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *