জীবননগর কাশিপুর ও মনোহরপুরে পৃথক ঘটনায় মারামারি থানায় লিখিত অভিযোগ

জীবননগর অফিস:-

জীবননগর উপজেলার কাশিপুর ও মনোহরপুরে পৃথক ঘটনায় সৃষ্ট মারামারীতে নারীসহ দুই ব্যক্তি আহত হয়েছেন। রোববার বিকালে সংঘটিত এ ঘটনায় থানায় পৃথক পৃথক লিখিত অভিযোগ করা হয়েছে।

জীবননগর উপজেলার কেডিকে ইউনিয়নের কাশিপুর দক্ষিনপাড়ার ভ্যান চালক খবির উদ্দিনের স্ত্রী ফিরোজা খাতুন বলেন,আমার ছেলে মোতালেব বাকীতে মাছ ক্রয় করে। সেই ঘটনা পরিশোধকে কেন্দ্র করে আমাদের গ্রামের মৃত মফেল উদ্দিনের ছেলে আব্দুল কুদ্দুস,হাফিজুল ও আব্দুল কুদ্দুসের ছেলে বিল্লাল হোসেন রোববার বিকাল সাড়ে ৫ টার দিকে আমাদের বাড়ীর সাথে থাকা আমার ছেলে মোতালেবের ওয়েল্ডিংয়ের দোকানে ঢুকে আমাকে এলোপাতাড়ী ভাবে মারপিট করে রক্তাক্ত জখম করে এবং পরনের কাপড় চোপড় ছিড়ে বেআবরু করে। এই ঘটনায় আমি বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ করেছি।

অন্যদিকে উপজেলার মনোহরপুর আবাসন প্রকল্পের দীন মোহাম্মদের ছেলে সবুজ হোসেন বলেন,শীতের প্রকোপ থেকে মুক্তি পেতে ছোট শিশু বাচ্চাদের আগুন পোহানো নিয়ে সৃষ্ট মারামারীর ঘটনায় ক্ষিপ্ত হয়ে আমার প্রতিবেশী মাবুয়াতের ছেলে নাজমুল হক রোববার বিকাল ৩ টার দিকে আমার বাড়ীতে প্রবেশ করে আমাকে ঘর থেকে টেনে হেচড়ে বের করে বেধড়ক মারপিট করে জখম করে। এই সময় আমার অন্ত:সত্বা স্ত্রী তাকে বাঁধা দিলে নাজমুল আমার উক্ত স্ত্রীকেও মারপিট করে জখম করে। আমরা এলাকায় কোন বিচার না পেয়ে ঘটনার ব্যাপারে থানায় লিখিত অভিযোগ করেছি।

জীবননগর থানার অফিসার ইনচার্জ আব্দুল খালেক বলেন,ঘটনার ব্যাপারে পৃথক দু’টি লিখিত অভিযোগ পাওয়া গেছে। তদন্ত করে আইনি ব্যবস্থা নেয়া হবে।###

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *