জীবননগর থানা পুলিশের অভিযানে ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী সাদিকুল গ্রেফতার

জীবননগর অফিস:-

 

 

চুয়াডাঙ্গার জীবননগর থানা পুলিশের মাদক বিরোধী অভিযানে ২২ বোতল ফেনসিডিলসহ উপজেলার গোয়ালপাড়া গ্রামের মাদক ব্যবসায়ী সাদিকুল মিয়াকে(২১) পুলিশ গ্রেফতার করেছেন। মঙ্গলবার সকালের দিকে থানার চৌকস  সাব-ইন্সপেক্টর নাহিরুল ইসলামের নেতৃত্বে সাদিকুল মিয়ার বাড়ীতে অভিযান চালিয়ে তাকে ফেনসিডিলসহ গ্রেফতার করেন। এ ঘটনায় জীবননগর থানায় মাদক আইনে একটি মামলা হয়েছে।

জীবননগর থানার সাব-ইন্সপেক্টর নাহিরুল ইসলাম বলেন,আমি সঙ্গীয় ফোর্সসহ মঙ্গলবার সকাল সাড়ে ৮ টার দিকে সীমান্ত ইউনিয়নের গোয়ালপাড়া-গয়েশপুর এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করছিলাম। এই সময় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি গোয়ালপাড়া স্কুলপাড়ার মহির উদ্দিনের ছেলে সাদিকুল মিয়া ভারত থেকে আমদানি নিষিদ্ধ ফেনসিডিলের একটি চালান এনে তা তার নিজ ঘরে মজুদ করেছে এবং তা মাদক ব্যবসায়ী ও এলাকার মাদকসেবীদের মধ্যে বিক্রির পাঁয়তারা করছে। এ সংবাদের ভিত্তিতে সাদিকুল মিয়ার বাড়ীতে অভিযান পরিচালনা করা হয় এবং তার দক্ষিণ দুয়ারি ঘরে তল্লাসি চালিয়ে ২২ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। এ সময় তাকে গ্রেফতার করা হয়। সাদিকুল মিয়া আমাদের জিজ্ঞাসাবাদে ফেনসিডিল ভারত সীমান্ত এলাকা থেকে আমদানি করা বলে স্বীকার করে। সাক্ষীদের মোকাবেলায় আটককৃত ফেনসিডিল জব্দ করা হয়।

জীবননগর থানার অফিসার ইনচার্জ আব্দুল খালেক বলেন,সাদিকুল মিয়া একজন মাদক ব্যবসায়ী। সে দীর্ঘদিন ধরে এলাকায় অত্যন্ত কৌশলে মাদকের কারবার করে আসছিল। মঙ্গলবার সকালে তাকে গোপন সংবাদের ভিত্তিতে ফেনসিডিলসহ গ্রেফতার করা হয়। ঘটনার ব্যাপারে থানায় মাদক আইনে একটি মামলা হয়েছে। গ্রেফতারকৃত সাদিকুল মিয়াকে আদালতে সোপর্দ করার প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *