জীবননগর সুবলপুর থেকে আলমসাধু চুরি দিশেহারা হতদরিদ্র পরিবার

জীবননগর অফিস:-

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার সুবলপুর গ্রামের এক হতদরিদ্র পরিবারের আয়ের  একমাত্র উৎস আলমসাধু চুরি হয়ে গেছে। পরিবারটি এ ঘটনায় দিশেহারা হয়ে পড়েছে। ঘটনাটি বুধবার রাতে সংঘটিত হয়েছে।

জীবননগর উপজেলার সুবলপুর গ্রামের হাফিজুর রহমানের ছেলে ইসাবুল হক ইছা বলেন,আমি দায়-দেনা করে সম্প্রতি একটি আলমসাধু গাড়ী ক্রয় করি। আমি প্রতিদিনের মত বুধবার সন্ধ্যায় গাড়ীটি চালিয়ে গাড়ীটি আমার বাড়ীর উঠানে রেখে দিই। পরবর্তীতে সোমবার ভোরের দিকে ঘুম থেকে জেগে দেখি যে,আমার আলমসাধু গাড়ীটি নেই। গাড়ীটি বিভিন্ন স্থানে খোঁজাখুজি করতে থাকি। এক পর্যায়ে বুঝতে পারি গাড়ীটি অজ্ঞাতনামা চোর বা চোরেরা চুরি করে নিয়ে গেছে। আলমসাধু গাড়ীটিই আমার একমাত্র আয়ের উৎস ছিল। এখন আমি কি ভাবে ঋণ শোধ করব,আর সংসারই বা কি ভাবে চালাবো তা দিয়ে চিন্তিত হয়ে পড়েছি।

জীবননগর পৌরসভার সংশ্লিষ্ট ওয়ার্ডের কাউন্সিলর আপিল মাহমুদ বলেন,ঘটনার ব্যাপারে আমি শুনে ভুক্তভোগীর বাড়ীতে গিয়ে সব কিছু বিস্তারিত শুনি। পরিবারটি খুবই গরীব। আয়ের একমাত্র উৎসটি হারিয়ে তারা এখন দিশেহারা।

জীবননগর থানার অফিসার ইনচার্জ আব্দুল খালেক বলেন,ঘটনার ব্যাপারে লিখিত অভিযোগ পাওয়া গেলে ঘটনার ব্যাপারে তদন্ত করে ব্যবস্থা গ্রহন করা হবে।###

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *