জীবননগরে আবারও মোটর সাইকেল চুরি

জীবননগর অফিস:-

জীবননগর উপজেলার আন্দুলবাড়ীয়া-চাঁদপুর সড়কে এবার মোটর সাইকেল চুরির ঘটনা ঘটেছে। ঘটনাটি শুক্রবার দুপুরের দিকে সংঘটিত হয়েছে। এ ঘটনায় জীবননগর থানায় একটি লিখিত অভিযোগ করা হয়েছে।

জীবননগর উপজেলার বাঁকা গ্রামের কলম বিশ্বাসের ছেলে আলামিন ও তার জামাতা রাশেদুল ইসলাম টুটুল শুক্রবার সকাল সাড়ে ১১ টার দিকে একটি ব্লু-রংয়ের ১৬০ সিসি এ্যাপাসি মোটর সাইকেল নিয়ে আন্দুলবাড়ীয়া-চাঁদপুর সড়কের পার্শ্ববর্তী স্থানে থাকা একটি পেয়ারা বাগান দেখতে যান। তাদের মোটর সাইকেলটি উক্ত সড়কের এক পার্শ্বে রেখে তারা দু’জনই পেয়ারা বাগানে যান। তারা পেয়ারা বাগান দেখা শেষে রাস্তায় উঠে দেখে তাদের মোটর সাইকেলটি নেই। এ সময় তারা হতবাক হয়ে মোটর সাইকেলটি খোঁজাখুজি করতে থাকে। কিন্তু কোন সন্ধান না পাওয়ায় তারা হতাশ হয়ে বাড়ী ফিরে যান এবং ধারণা করেন কোন চোর চক্রের সদস্যরা মোটর সাইকেলটি রাস্তা থেকে চুরি করে নিয়ে গেছে।

রাশেদুল ইসলাম টুটুল বলেন,মোটর সাইকেলটি আমার শ্বশুর কলমের। আমরা মোটর সাইকেলটি নিয়ে মাঠে পেয়ারা বাগান দেখতে যাই এবং স্বাভাবিক ভাবেই গাড়ীটি রাস্তায় রেখে পার্শ্ববর্তী স্থানে পেয়ারা বাগান দেখতে যাওয়ার সুযোগে চোর চক্রের সদস্যরা মোটর সাইকেলটি চম্পট দেয়। ঘটনার ব্যাপারে জীবননগর থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছি।

জীবননগর থানার অফিসার ইনচার্জ আব্দুল খালেক বলেন,ঘটনার ব্যাপারে একটি লিখিত অভিযোগ পাওয়া গেছে। ঘটনার ব্যাপারে পুলিশের অনুসন্ধান তৎপরতা রয়েছে। তবে এ ভাবে ফাঁকা স্থানে মোটর সাইকেল কিংবা দামী কোন জিনিস রেখে নিজে দুরে কাজে ব্যস্ত থাকা ঠিক নয়।

উল্লেখ্য,গত  এক মাসের ব্যবধানে জীবননগর উপজেলায়য় তিনটি মোটর সাইকেল একই ভাবে চুরির ঘটনা ঘটেছে। এ ঘটনায় মোটর সাইকেল আরোহী বিশেষ  করে যারা মোটর সাইকেল নিয়ে মাঠে ঘাটে কাজে যান এবং যেখানে সেখানে রেখে কাজে ব্যস্ত থাকাদের মধ্যে ভাবনার সৃষ্টি হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *