শীতার্তের মাঝে শীতবস্ত্র বিতরণ করলেন জীবননগর মানবিক সংগঠন

জীবননগর অফিস:-

জীবননগর মানবিক সংগঠনের পক্ষ থেকে শনিবার জীবননগর বাসস্ট্যান্ডসহ শহরের বিভিন্ন স্থানে ৫০ জন শীতার্তদের মাঝে মানবিক ভালবাসার শীতবস্ত্র বিতরন করা হয়েছে।

জীবননগর মানবিক সংগঠনের উদ্যোক্তা এইচ এম হাকিম এর সভাপতিত্বে গরিব দুঃখী অসহায় হতদরিদ্র ছিন্নমূল মানুষের জন্য   শীতবস্ত্র বিতরণের ১০ম দিনে শীতবস্ত্র বিতরণ করা হয়। এ সময়, জীবননগর প্রেসক্লাবের  সাধারণ সম্পাদক, কাজী সামসুর রহমান চঞ্চল,জীবননগর সাংবাদিক সমিতির সভাপতি  জাহিদুল ইসলাম বাবু, মানবিক সংগঠনের উপদেষ্টা ও জীবননগর হাসপাতালের মানবিক ডা.জহাঙ্গীর আলম বিশ্বাস,সাংবাদিক মাজেদুর রহমান লিটন,কোটচাদপুর পৌরসভার হিসাব রক্ষক আ.ন.ম মোস্তফা কামাল, সাংবাদিক নুর আলম,বশির উদ্দিন,মুতাছিন বিল্লাহ, ব্যবসায়ী টিংকু মিয়া, জাহিদুল ইসলাম,মানবিক সংগঠনের সদস্য রাকিম হোসেন,আব্দুল হালিম, জিয়াউর রহমান,সোহাগ হোসেন,দেওয়ান মাহবুবুর রহমান, প্রমূখ।

 

জীবননগর মানবিক সংগঠনের শীতবস্ত্র বিতরণে সংগঠনটির উদ্যোক্তা এইচ এম হাকিম বলেন,মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য,এই স্লোগান আগলে ধরে মানুষের কল্যাণে জীবননগর মানবিক সংগঠনের পথ চলা শুরু হয়। আর সেই থেকেই সংগঠনটি সমাজের সুবিধা বঞ্চিত মানুষের কল্যাণে সরকারের পাশাপাশি মানবিক কাজ করে যাচ্ছে। তিনি আরো বলেন,যে সকল মানবিক যোদ্ধারা জীবননগর মানবিক সংগঠনের শীতবস্ত্র বিতরণে অর্থ শ্রম দিয়ে সার্বিক ভাবে সহযোগিতার করেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি।

জীবননগর সাংবাদিক সমিতির সভাপতি জাহিদুল ইসলাম বাবু   বলেন, জীবননগর মানবিক সংগঠনটি আর্তমানবতার জন্য কাজ করে যাচ্ছে। সংগঠনটির উল্লেখযোগ্য কাজের মধ্যে  সুবিধা বঞ্চিতদের মাঝে রান্না করা খাবার বিতরণ, চিকিৎসা বঞ্চিত মানুষের চিকিৎসা সহায়তা প্রদান ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ।

প্রধান অতিথি  কাজী সামসুর রহমান চঞ্চল বলেন, দেশে যখন সাধারণ মানুষ  কনকনে শীতে কাতর ঠিক সেই সময় থেকে জীবননগর মানবিক সংগঠনের সদস্যদের  গরিব দুঃখী অসহায় হতদরিদ্র ছিন্নমূল মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ সত্যি প্রসংশনীয়।

উল্লেখ্য,জীবননগর মানবিক সংগঠনের শীতবস্ত্র বিতরণে অর্থ দিয়ে সহযোগিতা করেছেন, জীবননগর মানবিক সংগঠনের প্রধান উপদেষ্টা জেমস অলক চৌধুরী,সংগঠনের উপদেষ্টা  ডাঃ জাহাঙ্গীর আলম বিশ্বাস, মিসেস হাকিম, ঠিকাদার জাহিদুল ইসলাম প্রমূখ।###

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *