জীবননগর মারুফদহে ভাই-ভাতিজাদের হামলায় চাচা-চাচীসহ চারজন আহত

জীবননগর অফিস:-

 

জীবননগর উপজেলার রায়পুর ইউনিয়নের মারুফদহ গ্রামের পাওয়ার টিলার দিয়ে বাড়ীর বেড়া ভেঙ্গে ক্ষতি সাধনের ঘটনায় প্রতিবাদ করাকে কেন্দ্র করে নিরীহ অসহায় চাচা-চাচীসহ চারজনকে পিটিযে আহত করার অভিযোগ উঠেছে আপন ভাই-ভাতিজাদের বিরুদ্ধে। ঘটনাটি রোববার দুপুরের দিকে সংঘটিত হয়েছে। এ ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ করা হয়েছে।

জীবননগর উপজেলার মারুফদহ পশ্চিমপাড়ার মৃত আয়নাল মন্ডলের হতদরিদ্র অসহায় ও নিরীহ মহিদুল ইসলাম(৬০) কান্নাজড়িত কন্ঠে বলেন,রাস্তার পাশ দিয়ে পাওয়ার টিলার নিয়ে যাওয়ার সময় আমার বাড়ীর টিনের বেড়া ভেঙ্গে ক্ষতি সাধন করে। এই ঘটনায় রোববার দুপুর সাড়ে ১২ টার দিকে প্রতিবাদ করলে আমার ভাই আব্দুল কাদের,তার ছেলে আনোয়ার,সানোয়ার ও আনোয়ারের ছেলে হাসিব আমাদের ওপর ক্ষিপ্ত হয়ে তারা লাঠিসোটা নিয়ে আমাদের বাড়ী প্রবেশ করে কোন কিছু বুঝে ওঠার আগেই আমাকে,আমার স্ত্রী মনোয়ারা,স্বামী পরিত্যক্ত মেয়ে সাজেদা এবং শারীরিক প্রতিবন্দ্বী মেয়ে ফরিদাকে বেধড়ক পিটিয়ে চলে যায়।

আহত মনোয়ারা বেগম তার বাম দেখিয়ে বলেন,আমার হাতে আঘাত করে রক্তাক্ত জখম করে। তারা আমার ও আমার মেয়ে সাজেদার গায়ের জামা-কাপড় ছিড়ে বেআবরু করে। তারা আমাদেরকে ভিটে ছাড়া করতে আমাদেরকে সহ্য করতে পারে না। একটুতেই কিছু হলেই আমাদেরকে মারধর করে থাকে। হাসপাতালে চিকিৎসা শেষে গ্রামে সালিস দরবার করতে কেউ রাজি না হওয়ায় আমরা বাধ্য হয়েই থানায় লিখিত অভিযোগ করেছি।

রায়পুর ইউনিয়ন পরিষদের সংশ্লিষ্ট ওয়ার্ড মেম্বার রওশন আলী বলেন,ঘটনার ব্যাপারটি আমি শুনেছি। আহতরা আমার নিকট এসেছিল। যেহেতু প্রায়ই তারা মারপিটের শিকার হয়,আর আমরাও তাদেরকে ভালমত বিচার সালিস করতে পারি না্। সে কারণে তাদেরকে থানার আশ্রয় নিতে বলা হয়েছে।

জীবননগর অফিসার ইনচার্জ আব্দুল খালেক বলেন,ঘটনার ব্যাপারে লিখিত অভিযোগের প্রেক্ষিতে তদন্ত করে ব্যবস্থা গ্রহন করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *