জীবননগরে আন্ত:জেলা মোটর সাইকেল চোর চক্রের তিন সদস্য গ্রেফতার

ফরহাদ আহম্মেদ,জীবননগর অফিস:-

 

চুয়াডাঙ্গার জীবননগরে আন্ত:জেলা মোটর সাইকেল চোর চক্রের তিন সদস্যকে পুলিশ একটি চোরাই মোটর সাইকেলসহ আটক করেছেন। তাদেরকে রোববার রাত সাড়ে ১০ টার দিকে গ্রেফতার করা হয়েছে। ঘটনার ব্যাপারে জীবননগর থানায় একটি মামলা হয়েছে।

জীবননগর উপজেলার শাহাপুর পুলিশ ফাঁড়ির সাব-ইন্সপেক্টর জাহাঙ্গীর হোসেন বলেন,রোববার রাত সাড়ে ৮ টার দিকে আন্দুলবাড়ীয়ার খান ইট ভাটা থেকে একটি মোটর সাইকেল চুরি হয়ে যায়। আমরা বিষয়টি তাৎক্ষণিক ভাবে মোবাইল ফোনে জানতে পেরে উদ্ধার অভিযান শুরু করি। এক পর্যায়ে স্থানীয় জনতার সহযোগীতায় চোর চক্রের তিন সদস্যকে শাহাপুর বাজার মোড় এলাকা থেকে আটক করি। তাদের নিকট বাজাজ বক্সার এটি ১০০ সিসি মোটর সাইকেল উদ্ধার করি। উদ্ধারকৃত মোটর সাইকেলটির মালিক খান ইট ভাটা কর্তৃপক্ষ। গ্রেফতারকৃত চোরেরা হচ্ছে-ঝিনাইদ জেলার কোটচাঁদপুর উপজেলার রুদ্রপুর স্কুলপাড়ার খোকন রহমানের ছেলে ফাহিম হুসাইন(২৩),বাজে বাওন্দা কলেজপাড়ার আব্দুল হালিমের ছেলে বিপ্লব হোসেন(২৫) ও জাহাঙ্গীর হোসেনের ছেলে হোসেন(২৫)। তাদেরকে জিজ্ঞাসাবাদে তারা পেশাদার মোটর সাইকেল চোর হিসাবে স্বীকারোক্তি দেয়।

জীবননগর থানার অফিসার ইনচার্জ আব্দুল খালেক বলেন,গ্রেফতারকৃত চোরেরা আন্ত:জেলা মোটর সাইকেল চোর সিন্ডিকেটের সক্রিয় সদস্য। ঘটনার দিন ও সময়ে তারা খান ইট ভাটার ম্যানেজারের মোটর সাইকেলটি চুরি করে যাওয়ার সময় শাহাপুর মোড় থেকে পুলিশ-জনতা মিলে তাদেরকে আটক করেন। ঘটনার ব্যাপারে থানায় একটি মামলা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *