জীবননগর করিমপুরে ছোট ভাইয়ের স্ত্রীর ঘরে ভাসুরের রহস্যজনক অবস্থান

জীবননগর অফিস:-

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার করিমপুর গ্রামে ছোট ভাইয়ের বাড়ীতে অনুপস্থিতির সুযোগে রাতের আধারে ঘরে প্রবেশকে কেন্দ্র করে রহস্যের সৃষ্টি হয়েছে। ঘটনাটি শনিবার দিনগত রোববার ভোর রাতে সংঘটিত হয়েছে। এ ঘটনায় জীবননগর থানায় একটি লিখিত অভিযোগ করা হয়েছে।

জীবননগর উপজেলার হাসাদহ ইউনিয়নের করিমপুর গ্রামের মাঠপাড়ার বাবলুর রহমানের স্ত্রী শাবানা খাতুন(৩০) বলেন,আমার স্বামী একজন ইটভাটা শ্রমিক। আমার ভাসুর আনিসুর রহমান(৪০) আমাকে দীর্ঘদিন ধরে নানা অজুহাতে আমাকে নানা ভাবে অত্যাচার নির্যাতন করে আসছে। আবার আমাকে নানা ভাবে বিরক্তও করে। কিন্তু তাকে আমি পাত্তা দিই না। রোববার ভোরের দিকে আমার স্বামী ইটভাটায় চলে যাওয়ার কিছুক্ষণ পর আমার ঘুমের ঝিমকি আসে। এদিকে আমার ভাসুর আনিসুর আমার ঘরে কোন কারণ ছাড়াই প্রবেশ করে। আমি তাকে বলি আপনি আমার ঘরে কেন? সে আমাকে বলে এমনিতেই। তখন আমি জোরে কথা বলিলে সে ঘর থেকে নেমে চলে যায়। প্রতিবেশীরা ছুটে এসে ঘটনা আমার কাছে শোনে। পরে এ ঘটনায় আমার স্বামী বাড়ী ফিরে প্রতিবাদ করলে আনিসুর,তার স্ত্রী পান্না খাতুন ও কাজলের স্ত্রী শুকতারা আমাদেরকে মারপিট করতে উদ্যত হয় এবং অকথ্য ভাষায় গালিগালাজ করে ও হুমকি দেয়। তাদের অত্যাচারে অতিষ্ঠ হয়ে থানায় লিখিত অভিযোগ দিই।

হাসাদহ ইউনিয়ন পরিষদের সংশ্লিষ্ট ওয়ার্ড মেম্বার আব্দুল গনি বলেন,ঘটনার ব্যাপারে আমি কোন কিছু শুনিনি এবং কেউ কিছু বলেনি। তবে খোঁজখবর নিয়ে দেখছি।

জীবননগর থানার অফিসার ইনচার্জ আব্দুল খালেক বলেন,ঘটনার ব্যাপারে একটি লিখিত অভিযোগ পাওয়া গেছে। তদন্ত করে ঘটনার ব্যাপারে সত্যতা পাওয়া গেলে ব্যবস্থা গ্রহন করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *