জীবননগর শ্রীরামপুরে ধর্ষণের চেষ্টা মামলার আসামি জামিনে মুক্তি মামলা না তুললে বাদীকে প্রাণনাশের হুমকি

জীবননগর অফিস:-

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার হাসাদহ ইউনিয়নের শ্রীরামপুর গ্রামে স্বামী পরিত্যক্ত বুদ্ধি প্রতিব›দ্বীকে ধর্ষণের চেষ্টা মামলার অন্যতম আসামি মমিন জামিনে মুক্তি পেয়ে মামলার বাদীকে মামলা প্রত্যাহারে হুমকি ধামকী দেয়ার অভিযোগ উঠেছে। মামলা প্রত্যাহার করা না হলে বাদীকে খুন করে লাশ গুম ও মিথ্যা মামলা দেয়ার হুমকিও দেয়া হয়েছে। এ ঘটনায় বাদী রাকিবুল হাসান থানায় সাধারন ডাইরীর জন্য লিখিত ভাবে আবেদন করেছেন।

জীবননগর উপজেলার শ্রীরামপুর গ্রামের তাহাজ্জেল মন্ডলের ছেলে রাকিবুল হাসান বলেন,আমার একই গ্রামের ফুফাতো বোন আল্লাদী খাতুন(৩৫) স্বামী পরিত্যক্তা। সে অপেক্ষাকৃত হালকা বুদ্ধি সম্পন্ন মানুষ। আমার উক্ত বোন মাঠে ছাগলের জন্য ঘাস কাটতে যাওয়ার সুযোগে আমাদের গ্রামের মৃত আদম আলীর ছেলে ইমান আলী(৪০) ও ফজু মন্ডলের ছেলে মমিন(৫০) তাকে উত্যক্ত করে অনৈতিক প্রস্তাব দিয়ে আসছিল। কিন্তু আমার উক্ত বোন তাদের প্রস্তাবে সাড়া না দেয়ায় তারা গত বছরের ২৩  ডিসেম্বর দুপুরের দিকে আমার উক্ত বোনকে গ্রামের দক্ষিন মাঠে ভুট্টা ক্ষেতে পেয়ে তাকে জোর করে ধর্ষনের চেষ্টা চালায়। এসময় আমার উক্ত বোন তাদের সাথে ধস্তাধস্তি করা কালে তারা বোনের গায়ে কোপ দিয়ে হাতে মারাত্মক জখম করে। লোকজন উদ্ধার করে তাকে হাসপাতালে ভর্তি করেন। এই ঘটনায় আমি বাদী হয়ে ইমান ও মমিনের নামে নারী নির্যাতন মামলা করি। ওই মামলায় সম্প্রতি মমিন জামিনে মুক্তি পায় এবং জামিনে বাড়ী এসে আমাকে মামলা তুলে নিতে নানা ভাবে হুমকি ধামকী দিয়ে যাচ্ছে,আর গ্রামে আস্ফালন করছে আমি মামলা তুলে না নিলে সে আমাকে জবাই করে ফেলবে এবং মিথ্যা মামলা দিয়ে আমাকে ও আমার পরিবারের লোকজনকে হয়রানি করবে।

এই অবস্থায় আমি শনিবার বিকালের দিকে মমিনদের বাড়ী সংলগ্ন আমাদের জমিতে গেলে মমিন,তার ছেলে হামিদুল,ভাই শরিফুল ও হালিম আমাকে মাঠের মধ্যে ধরে একা পেয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং বলে মামলা তুলে না নিলে তোকে জবাই করে গুম করে দেয়া হবে। আর মামলা করেছিস,আমরাও তোদের বিরুদ্ধে একের পর এক মামলা দিয়ে নি:স্ব করে ছাড়ব। ঘটনাটি বাড়ীতে গিয়ে আমার লোকজনকে বলি এবং থানায় ঘটনার ব্যাপারে সাধারন ডাইরী করতে আবেদন করেছি।

সংশ্লিষ্ট ওয়ার্ড মেম্বার আব্দুল গনি বলেন,ঘটনার ব্যাপারে আমি কিছুই শুনিনি। মমিন জামিনে এসেছে। তবে আবার রাকিবুল হাসানকে হুমকি ধামকী দিয়েছে কি না তা আমার জানা নেই। তবে এমন ঘটনা ঘটলেও গ্রামের কারো না কারো জানার কথা ছিল। তারপরও খোঁজখবর নেয়া হচ্ছে।

জীবনননগর থানার অফিসার ইনচার্জ আব্দুল খালেক বলেন,ঘটনার ব্যাপারে মামলাটি বর্তমানে তদন্তাধীন। আর হুমকি ধামকীর ব্যাপারে থানায় জিডির জন্য বাদী আবেদন করেছেন। বিষয়টি আমরা খতিয়ে দেখব এবং আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *