জীবননগর হরিহরনগরে মাকে পিটিয়ে নির্যাতনের অভিযোগ ছেলের বিরুদ্ধে

জীবননগর অফিস:-

 

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার হরিহরনগর গ্রামের মৃত ইলিয়াস হোসেনের স্ত্রী লালবানু বড় আদর আর শখ করে নিজের নামের সাথে মিল রেখে ছেলের নাম রেখেছিলেন লাল মিয়া। সেই লাল মিয়া এখন একজন পরিপূর্ণ মানুষ। যার আছে সংসার,স্ত্রী, সন্তান। সে তার মায়ের মতই নিজের সন্তানের জন্য সব মায়া মমতা উজাড় করে সন্তানকে বড় করছে। কিন্তু সেই সন্তানই(লাল মিয়া) তার গর্ভধারণী মাকে ভরনপোষণ তো দুরের কথা,নানা অজুহাতে মাকে অত্যাচার নির্যাতন করে আসছে

। মায়ের জমিতে লাল মিয়ার বসবাস হলেও সেই মাকে তার বাড়ীতে প্রবেশ নিষেধ করা হয়েছে। এদিকে মায়ের বর্তমান বসতিতে মা বুধবার দুপুরের দিকে একটি মাটির চুলা নির্মাণ করা নিয়ে সৃষ্ট ঘটনায় ছেলে লাল মিয়া ও পুত্রবধু নার্গিস খাতুন মিলে লালবানুকে বেধড়ক পিটিয়ে মারাত্মক ভাবে আহত করে। লাল মিয়া আমাকে খেতে পরতে না দিলেও আমার জমি জায়গা হাতিয়ে নিতে আমাকে ও আমার মেয়েদেরকে গালিগালাজ ও হুমকি ধামকী দেয়। আমাকে বার বার নির্য়াতন করলেও আমি তাকে সন্তান হিসাবে বার বার মাফ করে দিই। কিন্তু বর্তমানে আমি তার অত্যাচারে অতিষ্ঠ। নির্যাতনের শিকার মা লালবানু তার ছেলে ও ছেলের বউ নার্গিসের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন। তিনি ঘটনার ব্যাপারে জীবননগর থানায় একটি লিখিত অভিযোগও করেছেন।

ঘটনার ব্যাপারে প্রতিবেশীদের অভিযোগ,লাল মিয়া ও তার স্ত্রী লালবানুকে একের পর এক নানা অজুহাতে অত্যাচার নির্য়াতন করে আসছে। লাল মিয়া ছেলে হয়ে যা করে তাতে এলাকাবাসী ক্ষুব্ধ,কিন্তু তাদের ব্যাপারটি পারিবারিক হওয়ায় প্রতিবেশীরা এতদিন মুখ না খুললেও এবার তারা নড়েচড়ে বসেছে।

জীবননগর থানার অফিসার ইনচার্জ আব্দুল খালেক বলেন,ঘটনার ব্যাপারে লিখিত অভিযোগ পাওয়া গেছে। ঘটনার সত্যতা পাওয়া গেলে অভিযুক্ত ছেলে লাল মিয়ার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *