চুয়াডাঙ্গায় বিভাগীয় ভলিবল খেলা অনুষ্ঠিত

জাহিদ হাসান  চুয়াডাঙ্গা  প্রতিনিধি:

চুয়াডাঙ্গায় খুলনা বিভাগীয় কমিশনার পুরুষ-মহিলা হ্যান্ডবল, ভলিবল ও ব্যাডমিন্টন প্রতিযোগিতা এবং পুরস্কার বিতরণ সম্পন্ন হয়েছে। গতকাল সোমবার দিনব্যাপী চুয়াডাঙ্গা পুরাতন স্টেডিয়ামে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। একক ও দলীয় পুরুষ-মহিলা ব্যাটমিন্টন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয় চুয়াডাঙ্গা কালেক্টরেট চত্বরের ব্যাডমিন্টন গ্রাউন্ডে। একক ও দলীয় ইভেন্টের প্রতিযোগিতা শেষে বিকেল চারটায় আনুষ্ঠানিকভাবে চ্যাম্পিয়ন ও রানার্সআপ খেলোয়াড়দের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। চুয়াডাঙ্গা জেলা প্রশাসনের নেজারাত ডেপুটি কালেক্টর (এনডিসি) সাদাত হোসেনের সভাপতিত্বে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চুয়াডাঙ্গা জেলা প্রশাসনের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আরাফাত রহমান।

প্রধান অতিথি আরাফাত রহমান বলেন, ‘প্রথমবারের মতো অনুষ্ঠিত বিভাগীয় কমিশনার খেলাধুলার আয়োজনে খেলোয়াড়দের যেমন সাড়া মিলেছে, তেমনি এই প্রতিযোগিতার মাধ্যমে বিভাগীয় পর্যায়ে চুয়াডাঙ্গা জেলার খেলোয়াড়রা প্রতিনিধিত্ব করার সুযোগ লাভ করবে। খেলায় জয়-পরাজয় বড় কথা নয়, অংশগ্রহণই প্রাধান্য। আজকের পরাজয় দিয়েই আগামী দিনের জয়ের ভিত রচনা করতে হবে। একই সাথে এ খেলাধুলার মাধ্যমে মাদক ও সামাজিক অবক্ষয় থেকে যুব সমাজকে দূরে রাখার একটি পথ তৈরি করতে হবে।’

বিশেষ অতিথি ছিলেন নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুর রহমান, চুয়াডাঙ্গা জেলা ক্রীড়া অফিসার আমানুল্লাহ আহমেদ, চুয়াডাঙ্গা জেলা ক্রীড়া সংস্থার সহসভাপতি মাহবুল ইসলাম সেলিম, জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক সালাউদ্দিন বিশ্বাস মিলন, সদর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাসির আহাদ জোয়ার্দ্দার, দামুড়হুদা উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এম নুরুন্নবী, আলমডাঙ্গা উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জিহাদি টুটুল, জীবননগর উপজেলা ভলিবল দলের কোচ ছোট বাবুসহ চার উপজেলার সকল উপজেলা টিমের কোচ ম্যানেজারগণ। খেলাধুলা পরিচালনায় সার্বিক সহযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ইসলাম রকিব।

উল্লেখ্য, মহিলা ভলিবলে চুয়াডাঙ্গা সদর উপজেলা, হ্যান্ডবলে দামুড়হুদা উপজেলা, বালক ভলিবলে ও ব্যাডমিন্টনে আলমডাঙ্গা উপজেলা চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। মহিলা ভলিবলে চুয়াডাঙ্গা সদর উপজেলা দল চ্যাম্পিয়ন হওয়ায় উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) শামীম ভূঁইয়া সকল খেলোয়াড় ও কর্মকর্তাদের ধন্যবাদ জানান। চুয়াডাঙ্গা সদর উপজেলা মহিলা ভলিবল দলের কোচ ছিলেন পলাশ উদ্দিন ও ম্যানেজার ছিলেন নাসির আহাদ জোয়ার্দ্দার।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *