জীবননগরে নবজাতকের ক্ষতিবিক্ষত লাশ উদ্ধার অনুসন্ধানে মাঠে নেমেছেন পুলিশ

বিশেষ প্রতিবেদক:-

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার মনোহরপুর আখ সেন্টারের সামনে শনিবার সকালে অজ্ঞাত নবজাতকের ক্ষতি বিক্ষত লাশ উদ্ধার করা হয়েছে। ঘটনার সময় লাশটি কয়েকটি কাক ছিঁড়ে খাওয়ার সময় পথচারিদের চোখে পড়ে। পুলিশ লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য চুয়াডাঙ্গা মর্গে প্রেরন করেন। এদিকে পুলিশ তদন্তে নেমেছে এ নবজাতকের অভিভাবকের অনুসন্ধানে।

প্রত্যক্ষদর্শী এলাকাবাসী সুত্র জানান,জীবননগর-দর্শনা মহাসড়কের পার্শ্ববর্তী মনোহরপুর আখ সেন্টারের সামনে ফাঁকা স্থানে শনিবার সকাল সাড়ে ৮ টার দিকে পথচারিরা দেখতে পান যে,কয়েকটি কাক একটি অজ্ঞাত নবজাতকের লাশ ছিঁড়ে ছিঁড়ে খাচ্ছে। এ অবস্থা দেখে উৎসুক এলাকাবাসী ঘটনাস্থলে পৌছান এবং ঘটনা দেখতে পান। তবে নবজাতকের লাশ ক্ষত বিক্ষত হওয়ায় তা পুরুষ না নারী নবজাতক সনাক্ত করা সম্ভব হয়নি। পরে এলাকাবাসী পুলিশকে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করেন।

জীবননগর মনোহরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহরাব হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,পুলিশ লাশটি উদ্ধার করে নিয়ে গেছে। লাশটি আসলে ক্ষত বিক্ষত হওয়ার কারণে তা নারী না পুরুষ সনাক্ত করা সম্ভব হয়নি। ধারণা করা হচ্ছে নবজাতকের লাশটি জন্মের পরই অজ্ঞাত ব্যক্তিরা একটি প্যাকেটে ভর্তি করে ঘটনাস্থলে রাতের আধারে ফেলে গেছে।

জীবননগর থানার অফিসার ইনচার্জ আব্দুল খালেক বলেন,ঘটনাস্থল থেকে নবজাতকের ক্ষত-বিক্ষত দেহ উদ্ধার করা হয়েছে। লাশটি ময়না তদন্ত শেষে আঞ্জুমান-এ মফিদুলের মাধ্যমে দাফন সম্পন্ন করা হবে। নবজাতকের বৈধ-অবৈধ অভিভাবকদের ব্যাপারে অনুসন্ধান চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *