জীবননগর-গঙ্গাদাসপুর সড়কে সাইড না দেয়ার ঘটনায় ট্রাক্টর চালকসহ তিনজন আহত

জীবননগর অফিস:-

 

জীবননগর উপজেলার গঙ্গাদাসপুর সড়কে একটি মাটিবাহী ট্রাক্টরকে সাইড না দেয়াকে কেন্দ্র করে সৃষ্ট সংঘর্ষের ঘটনায় দু’ট্ট্রাক্টর চালকসহ তিনজন আহত হয়েছেন। ঘটনাটি বুধবার সকালে সংঘটিত হয়েছে। এ ঘটনায় থানায় পাল্টাপাল্টি লিখিত অভিযোগ দেয়া হয়েছে।

জীবননগর-গঙ্গাদাসপুর সড়ক দিয়ে বুধবার সকাল সাড়ে ১০ টার দিকে উপজেলার সীমান্ত ইউনিয়নের হাবিবপুর গ্রামের মজিবুর রহমানের ছেলে আব্দুল মান্নান মুন্না ও আমিন উদ্দিনের ছেলে জুয়েল মাটিবাহী ট্রাক্টর নিয়ে একটি ইটভাটায় যাচ্ছিলেন। তাদের ট্রাক্টরটি গঙ্গাদাসপুর স্কুল সংলগ্ন রাস্তা অতিক্রম করার সময় গঙ্গাদাসপুর গ্রামের মুনসুর আলী গোলদারের ছেলে ইলিয়াস গোলদার মোটর সাইকেল যোগে যাচ্ছিলেন।

ইলিয়াস হোসেন গোলদারের অভিযোগ ট্রাক্টর চালক মুন্না তাকে সাইড না দিয়ে উল্টা তাকেই ধমক দিতে থাকে। এ ঘটনায় উভয়পক্ষের মধ্যে ধস্তাধস্তি করা কালে তারা আমার বাম হাতে লোহার বেলচা দিয়ে মেরে হাড় ভাঙ্গা জখম করে।

অন্যদিকে ট্রাক্টর চালক আব্দুল মান্নান ওরফে মুন্না’র দাবী তারা মাটিবাহী ট্রাক্টরটি চালিয়ে যাওয়ার সময় গঙ্গাদাসপুর সংলগ্ন স্থানে পৌছানো মাত্র ইলিয়াস আমাদেরকে সাইড দিতে বলেন। কিন্তু পাশেই একটি পাওয়ার টিলার থাকার কারণে তাৎক্ষণিক ভাবে তাকে সাইড দেয়া সম্ভব হয়নি। এতে ইলিয়াস আমাদেরকে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে। এক পর্যায়ে পাশে থাকা পাওয়ার টিলার থেকে বেলচা নিয়ে আমার ডান হাতে ও মামাতো ভাই জুয়েলকে সর্ব শরীরে আঘাত করে রক্তাক্ত ও নিলা ফোলা জখম করে। ঘটনার পর আমরা হাসপাতালে চিকিৎসা গ্রহন করি।

সীমান্ত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইসাবুল ইসলাম মিল্টন বলেন,আমি এলাকায় নেই,ঢাকাতে অবস্থান করছি। তবে ঘটনার ব্যাপারে শুনেছি,উভয়পক্ষকেই শান্ত থাকার আহবান করেছি। আমি বাড়ীতে গিয়ে ইনশাল্লাহ বিষয়টি আপস নিস্পত্তি করে দেব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *