শ্রীনগরে কবরস্থানের রাস্তার দুরবস্থা!

নিজস্ব  প্রতিবেদক :
মুন্সীগঞ্জ শ্রীনগর উপজেলার সদর  ইউনিয়নের ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য সোহাগ মোড়লের বাড়ি হতে মঙ্গল মিয়ার বাড়ির পুকুর পার হয়ে দেউলভোগ  জান্নাতুল বাকী কবরস্থান যেতে রাস্তাটা সংস্কারের অভাবে দীর্ঘদিন ধরে অচলাবস্থা পড়ে আছে।রাস্তাটা ইটের সলিং করা হলেও রাস্তার কিছু অংশ পর পর ইট সরে দেবে গিয়ে চলাচলের অনুপযোগী হয়ে উঠেছে।রাস্তার বেহাল দশার কারণে প্রতিনিয়ত এলাকাবাসী সীমাহীন দূর্ভোগ পোহাচ্ছে। যাত্রীবাহী ভ্যান, রিকশা এবং মোটরসাইকেল, কৃষিসামগ্রী পরিবহনে ব্যাপক ভোগান্তিতে পড়েছে তিন এলাকার হাজারো মানুষ।
সরেজমিন গিয়ে দেখা যায়,শ্রীনগর ইউনিয়নের ৩নং ওয়ার্ডে রাস্তাটি সংযুক্ত হয়েছে সদর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের মোড়ল বাড়ির  জনচলাচলের রাস্তার সাথে।মোড়ল বাড়ী হতে কবরস্থানের পূর্বে রাস্তা ভালো থাকলেও কবরস্থানের পূর্ব দিকে মসজিদের পাশ দিয়ে রাস্তার অনেকাংশ খানাখন্দে এবং রাস্তার মূল অংশে হতে ইট সরে যাওয়ায় যান চলাচলে এবং পায়ে হাটাও দুষ্কর।
ষাটোর্ধ্ব এক বয়স্ক লোক জানান,রাস্তা থাকতে আমরা রাস্তার ব্যবহার করতে পারছিনা।এই রাস্তাটা খারাপ হওয়ার কারণে বিশেষ করে মঙ্গলমিয়ার বাড়ির পুকুর পাড়ে রাস্তার অংশটা সংকীর্ণ হাওয়ায় অটো অথবা ভ্যান কোন রকম ভাবেই পার হতে পারে না।তাই  শ্রীনগর অথবা দূরদূরান্ত অটো আসতে চায়না।তাই পড়তে হয় ভোগান্তিতে।
নাম প্রকাশে অনিচ্ছুক এক ব্যক্তি জানান,২-৩ বছর ধরে শুনতেসি রাস্তার টেন্ডার আসছে কিন্তু কাজের কোন খবর নাই রাস্তার এমন অবস্থা থাকার কারণে যান চলাচলতো করতেই পারে না রাস্তার অনেকাংশ সংকীর্ণ হওয়ায় এলাকার মৃত ব্যক্তিকে খাটে করে কবরস্থানে নিয়ে যেতে খুব কষ্ট হয়।এলাকার ছোট রাস্তাগুলো মেরামত হলেও মুল রাস্তার দীর্ঘদিন ধরে সংস্কার করা হচ্ছেনা।
এ ব্যপারে শ্রীনগর ৩নং ওয়ার্ড ইউপি সদস্য মোঃ সোহাগ মোড়ল জানান,এরাস্তার কাজের টেন্ডার পাস হয়েছে অতি দ্রুত এটির কাজ শুরু হবে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *