জীবননগর থানা পুলিশের বিশেষ অভিযানে পিস্তল ও পাঁচ রাউন্ড গুলিসহ সন্ত্রাসী মিন্টু গ্রেফতার

জীবননগর অফিস:-

চুয়াডাঙ্গার জীবননগর আশতলাপাড়ার মিন্টু এবার একটি বিদেশী স্বয়ংক্রিয় পিস্তল ও পাঁচ রাউন্ডগুলিসহ পুলিশের হাতে গ্রেফতার হয়েছে। বুধবার বিকালে গোপন সংবাদের ভিত্তিতে আন্দুলবাড়ীয়া বাজারের শিমুল হোটেল থেকে তাকে গ্রেফতার করা হয়। এ রিপোর্ট লেখা পর্য়ন্ত মিন্টুকে জিজ্ঞাসাবাদ চলছিল। পুলিশের ধারণা দেশের বিশেষ কোন স্থানে নাশকতা করতে কিংবা কোন সন্ত্রাসী চক্রের নিকট বিক্রি করতে মিন্টু উক্ত আগ্নেয়াস্ত্রটি বহন করছিল।

জীবননগর থানা পুলিশ সুত্র জানান,জীবননগর উপজেলার শহরের আশতলাপাড়ার আব্দুল মান্নান ওরফে দর্জি মুন্নার ছেলে আনোয়ার হোসেন মিন্টু(৪০) বুধবার বিকাল সাড়ে ৪ টার দিকে আগ্নেয়াস্ত্রসহ জীবননগর উপজেলার আন্দুলবাড়ীয়া বাজারে অবস্থান করছে। এ সংবাদের ভিত্তিতে জীবননগর থানার অফিসার ইনচার্জ(অপারেশন) মাহবুব হোসেন সঙ্গীয় ফোর্সসহ আন্দুলবাড়ীয়া বাজারে অবস্থান নেন। পরবর্তীতে তাকে আন্দুলবাড়ীয়া বাজারের শিমুল হোটেলের ভিতর গ্রেফতার করা হয়। সেখানে উপস্থিত লোকজনের সামনে তার দেহ তল্লাসি করে কোমর থেকে পলিথিন ব্যাগে নীল রংয়ের কাপড়ে জড়ানো ইউএসএ তৈরী একটি স্বয়ংক্রিয় পিস্তল ও পাঁচ রাউন্ড তাজা গুলি উদ্ধার করেন।

জীবননগর থানার অফিসার ইনচার্জ(অপারেশন) মাহবুব হোসেন বলেন,আমার নেতৃত্বে অফিসার ফোর্স আন্দুলবাড়ীয়া এলাকায় বিশেষ অভিযান পরিচালনা কালে গোপন সংবাদের ভিত্তিতে মিন্টুকে গ্রেফতার করা হয় এবং তার মাজায় বিশেষ ভাবে রাখা অবস্থায় বিদেশী পিস্তল ও পাঁচ রাউন্ড তাজাগুলি উদ্ধার করা হয়।

জীবননগর থানার অফিসার ইনচার্জ আব্দুল খালেক বলেন,মিন্টু একজন পেশাদার মাদক ব্যবসায়ী ও অস্ত্র ব্যবসায়ী। মিন্টু মুলত: অস্ত্রটি বহন করছিল কোন সন্ত্রাসী চক্রকে সরবরাহ করার জন্য। অস্ত্রটি দিয়ে এলাকায় কোন নাশকতা করার জন্য সন্ত্রাসী চক্রটি হয়তবা চেষ্টা করছিল। গ্রেফতারকৃত মিন্টুকে ব্যাপক জিজ্ঞাসাবাদে তার সহযোগী এবং মুল হোতার সন্ধান পাওয়া যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *