জীবননগরে মোটর সাইকেল চালকের বিরুদ্ধে গয়েশপুরের ভ্যান চালককে ধাক্কা দিয়ে হাত ভেঙ্গে দেয়ার অভিযোগ

জীবননগর অফিস:-

 

জীবননগর পৌর শহরের রাজনগরের এক যুবক বেপরোয়া গতিতে মোটর সাইকেল চালিয়ে উপজেলার গয়েশপুর গ্রামের হতদরিদ্র ভ্যান চালককে ধাক্কা দিয়ে হাত ভেঙ্গে মারাত্মক আহত করার অভিযোগ উঠেছে। ঘটনাটি বৃহস্পতিবার সংঘটিত হয়েছে। এ ঘটনায় হতদরিদ্র ভ্যান চালক কোন মানবিক সহযোগীতা না অবশেষে বাধ্য হয়ে থানায় লিখিত অভিযোগ করেছেন।

উপজেলার সীমান্ত ইউনিয়নের গয়েশপুর গ্রামের মৃত মান্দার মন্ডলের ছেলে হতদরিদ্র ভ্যান চালক নাজমুল হক(৩০) বলেন,আমি বৃহস্পতিবার বিকাল সাড়ে তিনটার দিকে জীবননগর বাসষ্ট্যান্ড থেকে তিনজন যাত্রী ভ্যানে তুলে গোয়ালপাড়ার দিকে যাচ্ছিলাম। আমি ভ্যানটি নিয়ে চ্যাংখালী সড়কের মুজাহিদ ফুড সংলগ্ন রাস্তায় পৌছানো মাত্র জীবননগর পৌর এলাকার রাজনগর গ্রামের রেজাউল ইসলামের ছেলে  রুমান(২২) বেপরোয়া গতিতে মোটর সাইকেল চালিয়ে পিঁছন দিক থেকে আমার ভ্যানে ধাক্কা দিলে আমিসহ তিনজন যাত্রী রাস্তায় ছিটকে পড়ে আহত হয়। আমার বাম হাতে হাড়ভাঙ্গা জখম করে। লোকজন আমাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করলেও রুমান ও তার পরিবার থেকে নুন্যতম মানবিকতা পাইনি। ঘটনার পর আমার ওয়ার্ড মেম্বার সাইফুল ইষলাম পাকু সংশ্লিষ্ট ওয়ার্ড কাউন্সিলর খোকন মিয়াকে ঘটনাটি জানালে খোকন মিয়া তাদেরকে ঘটনার কথা বলায় আমার প্রতি রুমানের বাবা রেজাউল ইসলাম ভীষন ক্ষুব্ধ উত্তেজনা মুহুর্ত ভাব দেখান।

সীমান্ত ইউনিয়ন পরিষদের সংশ্লিষ্ট ওয়ার্ড মেম্বার সাইফুল ইসলাম পাকু মিয়া বলেন,ঘটনার বিষয়টি দু:খজনক যে,একজন গরীব মানুষকে আহত করার পর সে ব্যাপারে নুন্যতম সহানুভুতি কিংবা মানবিকতা না দেখানো। অন্যদিকে উল্টা আহত ব্যক্তিকে দেখে হুমকি দেয়া মোটেও শোভণীয় কাজ নয়।

জীবননগর থানার অফিসার ইনচার্জ আব্দুল খালেক বলেন,ঘটনার ব্যাপারে লিখিত অভিযোগ পাওয়া গেছে। তদন্ত করে আইনি ব্যবস্থা গ্রহন করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *