জীবননগর উথলীতে নামাজ পড়তে বলার অপরাধে বৃদ্ধাকে মারপিটের অভিযোগ

জীবননগর অফিস:-

জীবননগর উপজেলার উথলীতে নামাজ পড়তে বলাকে কেন্দ্র করে সৃষ্ট বাদানুবাদের ঘটনায় বুধবার সন্ধ্যা রাতে প্রতিপক্ষের হামলায় এক বৃদ্ধ ও তার পরিবারের সদস্যরা আহত হয়েছেন। ঘটনার শিকার বৃদ্ধ জীবননগর হাসপাতালে কয়েক ঘন্টার চিকিৎসা শেষে বাড়ী ফিরে গেলেও প্রতিপক্ষদের হুমকিতে তার পরিবারের সদস্যরা। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ করা হয়েছে।

জীবননগর উপজেলার উথলী মাঝপাড়ার মুন্তাজ আলীর কন্যা সিমলা খাতুনের লিখিত অভিযোগ থেকে জানা গেছে,নামাজ পড়া না পড়ার ঘটনাকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে বাদানুবাদের ঘটনা ঘটে। সেই ঘটনাকে কেন্দ্র করে বুধবার সন্ধ্যা রাতে বিরোধের সৃষ্টি হয়। এক পর্যায়ে মুন্তাজ আলীকে(৬০) গ্রামের মসজিদের সামনে পেয়ে তাকে একই গ্রামের প্রতিপক্ষ শিপন,বাবুল,তোফা ও সালমা খাতুন মারপিট করে জখম করে। এর আগের দিন তারা মুন্তাজ আলীর স্ত্রী রাবেয়া বেগম ও সিমলা খাতুনকে মারপিট করে জখম করে। এ ঘটনায় আহত মুন্তাজ আলীকে উদ্ধার করে জীবননগর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করেন।

উথলী ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মঈনুল হক বলেন,ঘটনার ব্যাপারটি আমরা শুনেছি। ঘটানার ব্যাপারে থানায় লিখিত অভিযোগ হওয়ায় আমরা ঘটনাটি নিয়ে স্থানীয় ভাবে বসেনি। আমরা নির্বাচনে ব্যস্ত আছি। বর্তমানে উভয়পক্ষ শান্ত আছে।

জীবননগর থানার অফিসার ইনচার্জ আব্দুল খালেক বলেন,ঘটনার ব্যাপারে লিখিত অভিযোগ পাওয়া গেছে। তদন্ত করে ব্যবস্থা গ্রহন করা হবে। তবে বিষয়টি উভয়পক্ষই আত্মীয়-স্বজন হওয়ায় এলাকায় আপস নিস্পত্তি করবে বলে জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *