জীবননগর বালিহুদায় বৈদ্যুতিক মিটার দেয়ার নামে গ্রাহকদের টাকা আত্মাসাতের অভিযোগ কথিত ইলেকট্রিসিয়ান বলাইয়ের বিরুদ্ধে

জীবননগর অফিস:-

জীবননগর উপজেলার বালিহুদা গ্রামে পল্লী বিদ্যুতের কথিত ইলেকট্রিসিয়ান বলাই কুমার হালদারের বিরুদ্ধে বৈদ্যুতিক মিটারসহ বিভিন্ন সেবাদানের নামে গ্রাহকদের নিকট থেকে টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ উঠেছে। এদিকে ঘটনার ব্যাপারে ক্ষতিগ্রস্থ গ্রাহকেরা তার নিকট টাকা চাইতে গিয়ে হামলার শিকার হয়েছেন। ঘটনার ব্যাপারে ক্ষতিগ্রস্থ গ্রাহকেরা থানায় লিখিত অভিযোগ করেছেন।

জীবননগর উপজেলার রায়পুর ইউনিয়নের বালিহুদা গ্রামের মৃত আনসার মন্ডলের ছেলে আব্দুল আজিজ অভিযোগ করে বলেন,আমাদের গ্রামের ভবেশ হালদারের ছেলে বলাই কুমার হালদার(৩০) নিজেকে পল্লী বিদ্যুতের কথিত ইলেকট্রিসিয়ান হিসাবে পরিচিত। সেই সুবাদে সে আমার,ভাবী রওশনারা বেগমসহ আমাদের পরিবারের কয়েকজনের নিকট থেকে ৩৯ হাজার টাকা নেয় বৈদ্যুতিক মিটার দেয়াসহ অন্যান্য সেবা প্রদানের কথা বলে। অনেক টাকা নিলেও সে আমাদেরকে মিটার কিংবা অন্য কোন সেবা না দিয়ে নানা অজুহাতে কালক্ষেপন করে ঘুরাতে থাকে। এক পর্যায়ে আমরা অতিষ্ঠ হয়ে তার নিকট ১২ ফেব্রুয়ারি সন্ধা সাড়ে ৬ টার দিকে আমাদের টাকা ফেরত চাইতে গেলে সে আমাদের ওপর ক্ষিপ্ত হয়ে ঘর থেকে দা বের করে আমাদের জবাই করার হুমকি দেয়। আমাদেরকে বলে পল্লী বিদ্যুতের হরিকে টাকা দিয়েছি। সে টাকা না দিলে টাকা ফেরত দিবে না।

রায়পুর ইউনিয়ন পরিষদের সংশ্ষিষ্ট ওয়ার্ড মেম্বার জিয়াউর রহমান বলেন,ঘটনার কথা আমি শুনেছি। কথিত ইলেকট্রিসিয়ান বলাই কুমারের নিকট অনেকেই টাকা পায় বলে শুনেছি।

জীবননগর থানার অফিসার ইনচার্জ আব্দুল খালেক বলেন,ঘটনার ব্যাপারে লিখিত অভিযোগ পাওয়া গেছে। তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *