জীবননগর রায়পুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিদ্রোহী প্রার্থী হলেন ছাত্রলীগ নেতা সাজ্জাদ হোসেন

জীবননগর অফিস:-

 

জীবননগর উপজেলার রায়পুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় মনোয়নে ব্যর্থ হওয়ায় বিদ্রোহী প্রার্থী হিসাবে মনোনয়নপত্র জমা দিয়েছেন জগনাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের মানবাধিকার বিষয়ক সম্পাদক সাজ্জাদ হোসেন। তিনি শনিবার দুপুরে বিপুল সংখ্যক কর্মি-সমর্থক নিয়ে উপজেলা নির্বাচন অফিসারের কার্যালয়ে তার মনোনয়নপত্র জমা প্রদান করেন। মনোনযন জমাদানের সময় তার গ্রামের বিপুল সংখ্যক মানুষের উপস্থিতি লক্ষ্য করা যায়।

চেয়ারম্যান প্রার্থী সাজ্জাদ হোসেনের সাথে মনোনয়নপত্র জমা দিতে আসা একাধিক কর্মি-সমর্থকদের দাবী তাদের গ্রামের বিপুল সংখ্যক ভোটারদের ভোটে বার বার চেয়ারম্যান নির্বাচিত হলেও এ পর্যন্ত কেউ তাদের গ্রামের উন্নয়নে কার্যকর ভুমিকা পালন করেনি। বরং নির্বাচিত হওয়ার পর তারা আমাদের গ্রামের কথা বেমালুম ভুলে যায়। স্বাধীনতা যুদ্ধে ৫১ বছর পার হলেও তাদের গ্রামের একমাত্র রাস্তাটি আজও পাকা হয়নি। যারা চেয়ারম্যান প্রার্থী হিসাবে মনোনয়নপত্র জমা দিয়েছেন তারা আমাদের কৃষি প্রধান গ্রামটির ঐতিহ্য ধ্বংস করতে ত্রি-ফসলি জমিতে সোলার প্লান্ট তৈরীর পাঁয়তারা করছে। গ্রামের মানুষে প্রতিবাদ করতে গিয়ে তাদের হামলা-মামলার শিকার হয়েছেন।

চেয়ারম্যান প্রার্থী সাজ্জাদ হোসেন বলেন,এলাকার উন্নয়ন আর সমাজের নির্যাতিত,নিপীড়িত ও খেটে খাওয়া মানুষের পাশে দাঁড়াতে নির্বাচনে অংশ গ্রহন করছি। আমার পক্ষে সাধারন ভোটারদের ব্যাপক সমর্থন রয়েছে। আমি সকলের সহযোগীতায় নির্বাচনে সফলকাম হতে চাই। ইতিমধ্যেই আমাদের ভোটারদেরকে কেন্দ্র দখল,ভোট কেন্দ্রে না যাওয়ার জন্য হুমকি ধামকী দেয়া হচ্ছে। তবে ভোটাররা শেষ পর্যন্ত সমস্ত রক্ষ চক্ষু উপেক্ষা করে আমাকে ভোট দিতে যাবে ইনশাল্লাহ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *