জীবননগর গয়েশপুরে মোবাইল ফোন ব্যবহারের ঘটনায় প্রতিপক্ষের হামলায় দু’স্কুল ছাত্র জখম

জীবননগর অফিস:-

 

জীবননগর উপজেলার গয়েশপুর গ্রামের দু’স্কুল ছাত্র মোবাইল ফোন ব্যবহারকে কেন্দ্র করে সৃষ্ট ঘটনায় প্রতিপক্ষের হামলায় আহত হয়েছে। ঘটনাটি শনিবার বিকালের দিকে সংঘটিত হয়েছে। এ ঘটনায় জীবননগর থানায় একটি লিখিত অভিযোগ করা হয়েছে।

জীবননগর উপজেলার সীমান্ত ইউনিয়নের গয়েশপুর গ্রামের হামিদুল ইসলাম বলেন,মোবাইল ফোন ব্যবহারের ঘটনায় সৃষ্ট বিরোধকে কেন্দ্র করে আমার ছেলে অভি ও তার বন্ধু লাবিবকে প্রতিপক্ষ রুহান,আকাশ,সুজন ও শাহাবুল শনিবার বিকাল সাড়ে ৫ টার দিকে তাদের বাড়ী সংলগ্ন রাস্তায় পেয়ে বেধড়ক মারপিট করে জখম করে। এ সময় তারা আমার ছেলের বাম পায়ে মারাত্মক ভাবে আহত করে। প্রতিপক্ষরা আমার ছেলেকে হত্যার হুমকি দিয়ে ধারালো ছুরি প্রদর্শন করে। তারা আমার ছেলের নিকট থাকা টাকা পয়সা,দু’টি মোবাইল ফোন ছিনিয়ে নেয়।

সীমান্ত ইউনিয়ন পরিষদের সংশ্লিষ্ট ওয়ার্ড মেম্বার সাইফুল ইসলাম পাকু বলেন,ঘটনার ব্যাপারটি আমি শুনেছি। উভয়পক্ষ একই গ্রামের হওয়ায় বিষয়টি আপস নিস্পত্তি হবে বলে আমার বিশ্বাস।

জীবননগর থানার অফিসার ইনচার্জ আব্দুল খালেক বলেন,ঘটনার ব্যাপপারে থানায় একটি লিখিত অভিযোগ পাওয়া গেছে। তদন্ত করে আইনি ব্যবস্থা গ্রহন করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *