জীবননগর থানার দারগা নাহিরুলের মাদক বিরোধী সাাঁড়াসি অভিযানে ৪০ বোতল ফেনসিডিলসহ দু’মাদক কারবারি গ্রেফতার

জীবননগর অফিস:-

 

জীবননগর উপজেলার সীমান্ত ইউনিয়নের মেদিনীপুর গ্রামের দু’মাদক কারবারিকে পুলিশ ৪০ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার করেছেন। জীবননগর থানা পুলিশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্য্র সামনে অভিযান চালিয়ে গোপন সংবাদের ভিত্তিতে তাদেরকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় জীবননগর থানায় মাদক আইনে একটি মামলা হয়েছে।

জীবননগর থানার সাব-ইন্সপেক্টর নাহিরুল ইসলাম বলেন,আমি ও সাব-ইন্সপেক্টর রিয়াজুল ইসলাম শনিবার সকাল সাড়ে ১১ টার দিকে সঙ্গীয় ফোর্সসহ জীবননগর-চুয়াডাঙ্গা সড়কের জীবননগর হাসপাতালের সামনে মাদক ও বিশেষ অভিযান পরিচালনা করছিলাম। এই সময় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি দু’জন যুবক মোটর সাইকেল যোগে সীমান্তের দিক থেকে জীবননগরের দিকে আসছে। আমি উক্ত সংবাদের ভিত্তিতে হাসপাতালের সামনে সড়কে অবস্থান নিই। এক পর্যায়ে একটি মোটর সাইকেল যোগে দু’জনকে আটক করি। তাহাদেরকে জিজ্ঞাসাবাদে তারা আমাদেরকে জানায়,তাদের মোটর সাইকেলের সিট কভারের নিচে ফেনসিডিল রাখা আছে। পরে তা সাংবাদিক ও উপস্থিত সাক্ষীদের মোকাবেলায় মোটর সাইকেলের সিট কভার থেকে ৪০ বোতল ফেনসিডিল উদ্ধার করি। গ্রেফতারকৃতরা হচ্ছে-উপজেলার মেদিনীপুর গ্রামের বাদল উদ্দিনের ছেলে সিহাব উদ্দিন(২০) এবং আবুছার আলী বিশ্বাসের ছেলে আলফাজ উদ্দিন(২২)। উক্ত ফেনসিডিল তারা সীমান্ত এলাকা থেকে এনেছে বলে জানান।

জীবননগর থানার অফিসার ইনচার্জ আব্দুল খালেক বলেন,ঘটনার ব্যাপারে জীবননগর থানায় একটি মামলা হয়েছে। গ্রেফতারকৃত আসামিদেরকে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *