জীবননগর গয়েশপুরে অবসরপ্রাপ্ত সেনা সার্জেন্টের রক্ত কুকুর দিয়ে খাওয়ানোর হুমকি

জীবননগর অফিস:-

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার গয়েশপুর গ্রামে ফেইসবুকে ছবি পোষ্ট ও কমেন্ট করার ঘটনায় স্কুল পড়ুয়া ছাত্রদের মধ্যে সৃষ্ট সংঘর্ষকে কেন্দ্র করে  সেনা বাহিনীর অবসরপ্রাপ্তেএক সার্জেন্টকে মারপিট করে কুকুর দিয়ে রক্ত খাওয়ানোর হুমকি দেয়ার অভিযোগ উঠেছে। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ করা হয়েছে।

জীবননগর উপজেলার সীমান্ত ইউনিয়নের গয়েশপুর গ্রামের মৃত দৌলত হোসেনের ছেলে শাহাবুল হক(৫০) বলেন,আমি সেনা বাহিনীর অবসরপ্রাপ্ত সার্জেন্ট। আমার স্কুলপড়ুয়া ছেলে রুহানের সাথে মোবাইল ফোনের ফেইসবুকে আপত্তিকর কথাবার্তা লেখার ঘটনায় ছেলের সহপাঠীদের সাথে বিরোধ সৃষ্টি হয়। বিষয়টি আমরা স্বাভাবিক নিয়ে তা স্থানীয় ভাবে আপস নিস্পত্তির চেষ্টা চালাতে থাকি। আমাদের গ্রামের মৃত জুড়োন মিয়ার ছেলে বিলু মিয়া(৫০) তৃতীয়পক্ষ হিসাবে বিষয়টি আপস নিস্পত্তির উদ্যোগ না নিয়ে সে আমাকে শনিবার রাত সাড়ে ৯ টার দিকে মোবাইল ফোনে আমাকে হুমকি দিয়ে বলে তুই আর্মির চাকুরি করেছিস,তাই কি হয়েছে,তোর রক্ত আমি কুকুর দিয়ে খাইয়ে দিব। কোন পুলিশ আমাকে গ্রেফতার করতে পারবে না। তার এ হুমকি ধামকী আমি আমলে না নিয়ে স্বাভাবিক ভাবেই থাকি। কিন্তু আমার ছেলে রুহান(১৬) রোববার সকাল সাড়ে ৮ টার দিকে তার প্রাইভেট শিক্ষকের নিকট যাওয়ার সময় তাকে বিলু মিয়া আটকিয়ে হুমকি দেয়। ঘটনাটি আমি শুনে তাকে প্রতিবাদ করলে সে একই ভাবে আমাকে হুমকি দেয়।

এ ব্যাপারে অভিযুক্ত বিলু মিয়া অবসরপ্রাপ্ত সার্জেন্ট শাহাবুলকে হুমকি দেয়ার অভিযোগটি অস্বীকার করে বলেন,শাহাবুল হক একজন প্রতারক শ্রেনীর মানুষ। শাহাবুলই আমাকে হুমকি ধামকী দিয়েছেন। আমি তাকে কি জন্য হুমকি ধামকী দিতে যাবো। সে আমার মৃত মায়ের সম্পর্কেও খারাপ মন্তব্য করেছেন।

সীমান্ত ইউনিয়ন পরিষদের সংশ্লিষ্ট ওয়ার্ড সদস্য সাইফুল ইসলাম পাকু বলেন,ঘটনার ব্যাপারে আমি শুনেছি। তবে উভয়পক্ষকে নিয়ে শান্তিপুর্ণ সমাধানের চেষ্টা করব।

জীবননগর থানার অফিসার ইনচার্জ আব্দুল খালেক বলেন,ঘটনার ব্যাপারে লিখিত অভিযোগ পাওয়া গেছে। তদন্ত শেষে আইনি ব্যবস্থা গ্রহন করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *