জীবননগরে সড়ক দূর্ঘটনায় আহত কলেজ ছাত্র আকরাম একমাস পর মারা গেলেন

জীবননগর অফিস:

 

চুয়াডাঙ্গার জীবনননগর উপজেলার খয়েরহুদা গ্রামের কলেজ ছাত্র আকরাম হোসেন(২০) গত এক মাস  আগে সড়ক দুর্ঘটনার শিকার হয়ে মারাত্মক ভাবে আহত হন। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার সকালের দিকে মারা যান।

নিহরেত পারিবারিক সুত্রে জানা যায়,জীবননগর উপজেলার কেডিকে ইউনিয়নের খয়েরহুদা গ্রামের শামীম হোসেনের ছেলে আকরাম হোসেন  ১০ জানুয়ারী বিকালের দিকে মোটর সাইকেল যোগে চুয়াডাঙ্গা নীলমনিগঞ্জ থেকে বাড়ী ফিরছিলেন। পথিমধ্যে নীলমনিগঞ্জ মহাসড়কের তাকে একটি বেপরোয়া গতির ট্রাক ধাক্কা দিলে তিনি মারাত্মক ভাবে আহত হন। তাকে প্রথমে যশোর সদর হাসপাতালে,পরে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করেন। কিন্ত সেখানে তাকে দ্রুত করা সম্ভব  না হওয়ায় পরিবারের সদস্যরা তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার সকাল সাড়ে ৬ টার দিকে মারা যান।

কেডিকে ইউনিয়ন পরিষদের সংশ্লিষ্ট ওয়ার্ড সদস্য ছব্দুল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,ঘটনার পর পরিবারের সদস্যরা তাকে সুস্থ্য করতে সব ধরনের চেষ্টা চালিয়ে সে পর্যন্ত ব্যর্থ হয়েছেন। আকরাম হোসেন এক মাস ধরে চিকিৎসাধীন ছিলেন।

জীবননগর থানার অফিসার ইনচার্জ আব্দুল খালেক বলেন,ঘটনাস্থল আমাদের থানা এলাকার বাইরে হওয়ায়,আমাদের থানায় কোন মামলা হবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *