জীবননগরে দেনা-দায়গ্রস্থ যুবক পারিবারিক কলহে বিষপানের চারদিনের মাথায় মৃত্যু

জীবননগর অফিস:-

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার পাথিলা গ্রামের এক যুবক পারিবারিক কলহের জের ধরে বিষপানের চার দিনের মাথায় রোববার সকালে চুয়াডাঙ্গা মৃত্যু হয়েছে। এ ঘটনায় চুয়াডাঙ্গা সদর থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

জানা গেছে,জীবননগর উপজেলার বাঁকা ইউনিয়নের পাথিলা গ্রামের তরিকুল ইসলামের ছেলে নুরুজ্জামান(১৮) পেশায় একজন রাজমিস্ত্রি জোগালে। তবে সে গোপনে মোবাইল ফোন জুঁয়া খেলায় আসক্ত ছিল। আর জুঁয়া খেলার কারণে সে মানুষের নিকট ঋণগ্রস্থ হয়ে পড়ে। ঋণের টাকা পরিশোধ করাকে কেন্দ্র করে পরিবারে বিরোধের সৃষ্টি হয়। বাবা-মায়ের অভিমান করে নুরুজ্জামান ২৩ ফেব্রুয়ারি সকাল ১১ টার দিকে বাড়ীর সকলের অজান্তে ঘাস পোড়া নামক কীটনাশক পান করে।

নিহতের পারিবারিক সুত্র জানায়,নুরুজ্জামান কীটনাশক পান করে অস্বাভাবিক আচরন করতে থাকলে তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোববার সকালে মারা যায়। এ ঘটনায় চুয়াডাঙ্গা সদর থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

বাঁকা ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান রবিউল ইসলাম বলেন,নুরুজ্জামান সরল-সোজা প্রকৃতির মানুষ। দায়-দেনায় জর্জরিত হয়ে বিষপানে আত্মহত্যা করে।

জীবননগর থানার অফিসার ইনচার্জ আব্দুল খালেক বলেন,ঘটনার ব্যাপারে চুয়াডাঙ্গা সদর থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *