নিখোঁজের দুইদিন পর চুয়াডাঙ্গার দামুড়হুদায় একটি ভুট্টাখেত থেকে হাত-পা- মুখ বাধা অবস্থায় এক ইজিবাইক চালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ

স্টাফ রিপোর্টার:-
চুয়াডাঙ্গার দামুুড়হুদা উপজেলায় নিখোঁজ হওয়ার দু’দিন পর বুধবার (৮ মার্চ) দুপুর তিনটার দিকে দামুড়হুদা উপজেলার ইব্রাহিমপুর গ্রামের ইঁদুরপোতা মাঠের একটি ভুট্টাখেত থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত ব্যক্তি সদর উপজেলার দৌলতদিয়াড় গ্রামের মৃত শমসের সরদারের ছেলে আশরাফ সরদার (৫০)।তিনি পেশায় ইজিবাইক চালক ছিলেন।
দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস ওয়াহিদ জানান, গত সোমবার রাতে চুয়াডাঙ্গা বড়বাজার এলাকা থেকে যাত্রী নিয়ে ইব্রাহিমপুরের দিকে আসেন আশরাফ। পরে নিখোঁজ হন তিনি। অনেক খোঁজাখুঁজির পরেও তার সন্ধান পায়নি তার পরিবার।
বুধবার দুপুরে ইব্রাহিমপুর গ্রামের রেজাউল হোসেনের ভুট্টাখেতের ভেতর এক ব্যক্তির মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন স্থানীয়রা। পরে ঘটনাস্থলে পৌঁছে মরদেহটি উদ্ধার করে পুলিশ। নিহতের আপন ভাগ্নে বিল্লাল হোসেন মরদেহটি আশরাফ সরদারের বলে নিশ্চিত করেন। তিনি আরও জানান, মরদেহটি হাত-পা, মুখ বাধা অবস্থায় ভুট্টা খেতে পড়েছিল। ঘটনার দিন কয়েকজন যাত্রী নিয়ে তিনি ভালাইপুর এলাকার দিকে যেতে সদর থানা এলাকার সিসিটিভি ক্যামেরার ফুটেজে দেখা গেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তাকে হত্যা করে ইজিবাইকটি ছিনতাই করে নিয়ে গেছে দুর্বৃত্তরা।
এ সময় খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন সিনিয়র সহকারী পুলিশ সুপার (দামুড়হুদা সার্কেল) মুন্না বিশ্বাস, দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) ফেরদৌস ওয়াহিদ, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাব্বুর রহমান, ডিবি ও সিআইডি পুলিশের একটি টিম!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *