জীবননগরে গোয়াল ঘরের চাল থেকে পড়ে খামারির মৃত্যু

জীবননগর অফিস:-

চুয়াডাঙ্গার জীবননগর পৌর এলাকার লক্ষীপুরের শাহজান আলী(৪০) নামের এক খামারি গোয়াল ঘরের চাল মেরামত কালে থেকে চাল থেকে পড়ে গিয়ে মৃত্যু হয়েছে। ঘটনাটি রোববার সকালে সংঘটিত হয়েছে।

নিহতের পারিবারিক সুত্র জানায়,জীবননগর পৌর এলাকার লক্ষীপুর গ্রামের আব্দুল গফুরের ছেলে শাজাহান আলী(৪০) দীর্ঘদিন প্রবাস জীবন শেষে সম্প্রতি দেশে ফিরে আসেন এবং  বাড়িতে ক্ষুদ্র পরিসরে একটি গরু খামারি করে সেখানে গরু লালন পালন করে আসছিলেন।

তিনি রোববার সকাল ১০ টার দিকে গোয়াল ঘরের চালের আরআমিট টিন ভাঙ্গা দেখতে পান।  এ সময় খামারি শাহজান আলী চালের ওপর উঠে টিন মেরামত করার সময় টিন ভেঙ্গে গোয়ালের ভিতরে থাকা গরুর ডাবায় পড়ে মাথা মাথায় মারাত্মক ভাবে আহত হন। পরিবারের সদস্যরা তাকে দ্রুত উদ্ধার করে জীবননগর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে দ্রুত উন্নত চিকিৎসার জন্য যশোর সদর হাসপাতালে রেফার করেন। পথিমধ্যে তার অবস্থা বেগতিক হলে তাকে ঝিনাইদহের মহেশপুর হাসপাতালে নিয়ে গেলে হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

জীবননগর পৌরসভার সংশ্লিষ্ট ওয়ার্ড কাউন্সিলর জামাল হোসেন খোকন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,গোয়াল ঘরের চালের টিন মেরামত কালে টিন ভেঙ্গে গোয়াল ঘরের ভিতরে পড়ে মারাত্মক ভাবে আহত হন। যশোর নেয়ার পথে তিনি মারাত যান।

জীবননগর থানার অফিসার ইনচার্জ আব্দুল খালেক বলেন,ঘটনাটি একটি দূর্ঘটনা মাত্র। এ ব্যাপারে কোন আপত্তি না থাকায় বিনা ময়না তদন্তে লাশ দাফনের অনুমতি দেয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *