জীবননগর থানার চৌকস পুলিশ অফিসার শেখ মাহাবুবুর রহমান জেলার সেরা ওসি অপারেশন হিসাবে পুরস্কৃত হলেন

জীবননগর অফিস:-

চুয়াডাঙ্গার জীবননগর থানার চৌকস পুলিশ পরিদর্শক শেখ মাহাবুবুর রহমান(আইজি ব্যাজপ্রাপ্ত) জেলার সেরা পুলিশ পরিদর্শক(অপারেশন) হিসাবে নির্বাচিত হয়েছেন। তিনি কর্মস্থলে ভাল কাজ ও সাহসিকতার সাথে তার ওপর অর্পিত দায়িত্ব পালন করায় সেরা পরিদর্শক(অপারেশন) তাকে বাংলাদেশ পুলিশ বাহিনীর প্রধান আইজিপি আবদুল্লাহ আল-মামুন পুরস্কার হিসাবে নগদ ১০ হাজার টাকার,ক্রেস্ট,সন্মাননা সনদ এবং চুয়াডাঙ্গা পুলিশ সুপার কর্তৃক ৫০০ টাকার প্রাইজ বন্ড প্রদান করা হয়েছে।

জীবননগর থানার পুলিশ পরিদর্শদক(অপারেশন) শেখ মাহাবুবুর রহমান গত ১৫ ফেব্রুয়ারি মাসে থানার অফিসার ইনচার্জ আব্দুল খালেকের নেতৃত্বে উপজেলার আন্দুলবাড়ীয়া বাজারের শিমুল হোটেলের সামনে অভিযান চালিয়ে আনার হোসেন মিন্টু নামের অস্ত্র ব্যবসায়ী ও সন্ত্রাসীকে রাউন্ড গুলি ও একটি অত্যাধুনিক স্বয়ংক্রিয় পিস্তলসহ গ্রেফতার করেন। তার এ কাজে দুরদর্শিতা ও সফলতার কারণে এবং ভবিষ্যতে কর্মস্থলে অর্পিত দায়িত্বের প্রতি উৎসাহ-উদ্দীপনা ও আগ্রহ সৃষ্টি করতে তাকে এ পুরস্কারে ভুষিত করা হয়েছে বলে জানা গেছে।

জেলার মানবিক ও সৃষ্টিশীল পুলিশ সুপার আব্দুল্লাহ আল-মামুন সোমবার সকাল সাড়ে ১১ টার দিকে পুলিশ লাইন্স এ অনুষ্ঠিত জেলা পুলিশের মাসিক কল্যান সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে এ পুরস্কার তুলে দেন। এ সময় অনুষ্ঠিত কল্যান সভায় পুরস্কার প্রদান অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,দামুড়হুদা-জীবননগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মুন্না বিশ্বাসসহ জেলার প্রতিটি থানার অফিসার ইনচার্জগন ।

উল্লেখ্য,জীবননগর থানার চৌকস অফিসার ইনচার্জ আব্দুল খালেকের নেতৃত্বে জীবননগর থানার সকল অফিসার-ফোর্স কর্তব্য পরায়ন হয়ে জীবননগর  উপজেলাকে মাদক মুক্ত করতে এবং সকল প্রকার অপরাধ প্রতিরোধে নিবিড়ি ভাবে কাজ করে যাচ্ছেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *