জীবননগর থানার চৌকস পুলিশ অফিসার নাহিরুলের চোরাচালান বিরোধী অভিযানে অর্ধ কোটি টাকার সোনার বারসহ দু’পাচারকারি গ্রেফতার

জীবননগর অফিস:-

চুয়াডাঙ্গার জীবননগর থানা পুলিশের অভিযানে ভারতে পাচার অভিমুখি অর্ধ কোটি টাকার সোনার বারসহ দু’পাচারকারিকে গ্রেফতার করা হয়েছে। ঘটনারটি সোমবার রাত সাড়ে দশটার দিকে ইসলামপুর গ্রামের একটি পরিত্যক্ত ইটভাটায় সংঘটিত হয়েছে। এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে।

জীবননগর থানার অফিসার ইনচার্জ আব্দুল খালেক বলেন,আমার নেতৃত্বে থানার চৌকস সাব-ইন্সপেক্টর নাহিরুল ইসলাম সঙ্গীয় অফিসার ফোর্সহ সোমবার রাত সাড়ে দশটার দিকে জীবননগর পৌর এলাকার ইসলামপুর গ্রামে জনৈক আশরাফুল ইসলামের পরিত্যক্ত ইটভাটায় গোপন সংবাদের ভিত্তিতে কৌশলে অবস্থান গ্রহন করি।

ওই সময় রাস্তা দিয়ে একটি ডিসকভার মোটর সাইকেল যোগে দু’জন যাওয়ার সময় আমরা তাদেরকে আটক করি। তাদেরকে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে তাদের নিকট থাকা দেশীয় তৈরী দুইটি সোনার ফ্লাট বার উদ্ধার করা হয়। উক্ত ফ্লাট বারের ওজন ৪৯ ভরি ১৫ আনা ৩ রতি। যার বর্তমান বাজার মুল্য ৫০ লক্ষ টাকা। গ্রেফতারকৃতরা হচ্ছে-উপজেলার সীমান্ত ইউনিয়নের নতুনপাড়া গ্রামের মৃত মফিজ উদ্দিনের ছেলে জিয়ারুল ইসলাম(৩০) ও মৃত সোহরাব হোসেনের ছেলে কামাল হোসেন(৪২)। তারা এলাকায় চিহিৃত সোনা পাচারকারি হিসাবে পরিচিতি। ঘটনার ব্যাপারে জীবননগর থানায় একটি নিয়মিত মামলা হয়েছে।###

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *