দামুড়হুদা হাউলী আন্তঃইউনিয়ন প্রাথমিক বিদ্যালয় বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতার অনুষ্ঠানে মাহফুজুর রহমান মঞ্জু: প্রাতিষ্ঠানিক শিক্ষার পাশাপাশি খেলাধুলার কোন বিকল্প নেই

হাবিবুর রহমান হাবীব দামুড়হুদা চুয়াডাঙ্গা
চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার হাউলী আন্তঃইউনিয়ন প্রাথমিক বিদ্যালয় বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার  দিনব্যাপী লোকনাথপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ইউনিয়নের ১৩ টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বিভিন্ন ভেন্যুতে বিজয়ী ছাত্র-ছাত্রীদের নিয়ে এ খেলা অনুষ্ঠিত হয়। সকাল ১০টায় জাতীয় সংগীত ও সমাবেশের মধ্য দিয়ে অনুষ্ঠানের উদ্বোধন হয়। দিনব্যাপী এ খেলার বিভিন্ন ইভেন্টের মধ্যে ছিল দৌড়, উচ্চ লম্ফ, দীর্ঘ লম্ফ, ক্রিকেট বল নিক্ষেপ, ভারসাম্য দৌড়, রিলে রেইচ, চকলেট দৌড়,অংক দৌড়, গুপ্তধন উদ্ধার এবং সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যে ছিল কবিতা আবৃত্তি, সুন্দর হাতের লেখা, পল্লীগীতি, দেশাত্ববোধক গান, যেমন খুশি তেমন সাজ ইত্যাদি।
অত্র প্রতিষ্ঠানের সভাপতি জিল্লুর রহমান খোকনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি  মাহফুজুর রহমান মঞ্জু, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দামুড়হুদা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজী শহিদুল ইসলাম,উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার নুর ইসলাম,নতিপোতা ইউপি চেয়ারম্যান ইয়ামিন আলী,প্রধান শিক্ষিকা জেনিফার ইয়াসমিন,কাওসার আলী, হাউলী ৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মহিদুল হক ও সাধারণ সম্পাদক জসিম উদ্দিন।
বিকেলে বিভিন্ন ইভেন্টে বিজয়ীদের মধ্যে সম্মানিত অতিথিবৃন্দ উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন।
প্রধান অতিথি মাহফুজুর রহমান মঞ্জু বলেন, বর্তমানে কলেজ ও উঠতি বয়সের ছেলেরা বিভিন্ন ধরনের মাদক ও
অনলাইন গেমসে আসক্ত হয়ে পড়েছে।এই মহামারি থেকে যুব সমাজকে রক্ষা করতে খেলাধুলার কোন বিকল্প নেই। তাই আসুন আমরা সকলে আমদের যুব সমাজকে মাদকমুক্ত পরিবেশ গড়তে সবাই সচেতন হই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *