জীবননগর উথলীতে ৭ টি সোনার বারসহ দর্শনার চোরাকারবারি জুয়েল গ্রেফতার

জীবননগর অফিস:-

চুয়াডাঙ্গার জীবননগর  উথলী মোল্লাবাড়ি এলাকা থেকে ৭টি সোনার বারসহ এক চোরাকারবারীকে আটক  করেছেন-৫৮ বিজিবি সদস্যরা । আটককৃত সোনার বারের ওজন ৭১ ভরি ৪ রতি । শনিবার সকাল ৮ সময় জীবননগর উপজেলার উথলী মোল্লাবাড়ির মোড় থেকে সোনার বারসহ দামুড়হুদা উপজেলার দর্শনা দক্ষিণ চাদপুর গ্রামের আব্দুল খালেকের ছেলে চোরাচালানকারী মোঃ জুয়েল হোসেনকে  আটক করে বিজিবি। এ ঘটনায় জীবননগর থানায় বিজিবির পক্ষ থেকে একটি মামলা দায়ের করা হয়েছে।

চুয়াডাঙ্গা-৫৮ বিজিবির পরিচালক লে. কর্ণেল মাসুদ পারভেজ বলেন, ভারতে স্বর্ণের বার পাচার হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে নতুন পাড়া  বিওপির একটি টহল দল উথলী মোল্লাবাড়ি  গ্রামের মোড়ে অবস্থান নেয়। বিজিবির টহল দল জুয়েলের শরীর তল্লাশী করে কসটেপ দিয়ে মোড়ানো অবস্থায় ৭টি স্বর্ণের বারসহ তাকে আটক করে। উদ্ধার হওয়া স্বর্ণের বারের ওজন ৭১ভরি ৪রতি ।যার বাজার মুল্যে ৬৩লক্ষ ৯৩হাজার ৭৫৯টাকা। উদ্ধার হওয়া স্বর্ণের বার গুলো চুয়াডাঙ্গা ট্রেজারি অফিসে জমা রাখা হবে।

জীবননগর থানার অফিসার ইনচার্জ আব্দুল খালেক বলেন,বিজিবির পক্ষ থেকে একটি মামলা দেয়া হয়েছে। আসামীকে বিজিবি আমাদের নিকট সোপর্দ করেছেন। গ্রেফতারকৃতকে জিজ্ঞাসাবাদ শেষে আদালতে সোপর্দ করা হবে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *