জীবননগর নতুনপাড়া বিজিবি অভিযানে অস্ত্র-গুলিসহ পারবর্তীপুরের যুবক আটক

জীবননগর অফিস:-

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার চ্যাংখালী সড়কে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ঝিনাইদহ খালিশপুর-৫৮ বিজিবি নতুনপাড়া বিওপি’র সদস্যরা ভারতীয় তৈরী এক রাউন্ড গুলি ও একটি পিস্তলসহ পারবর্তীপুর উপজেলার যুবক আল আমিনকে আটক করা হয়েছে। ঘটনাটি শনিবার রাত সাড়ে ১১ টার দিকে সংঘটিত হয়েছে।

বিজিবি সুত্র জানায়,জীবননগর উপজেলাধীন সীমান্ত ইউনিয়নের নতুনপাড়া বিজিবি ফাঁড়ির বিজিবি সদস্যরা শনিবার রাত সাড়ে ১১ টার দিকে নতুনপাড়া চ্যাংখালী সড়কে টহল ডিউটি করা কালে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন এক যুবক ভারত থেকে বিশেষ কৌশলে পিস্তল-গুলিসহ জীবননগরের দিকে আসছে। এই সংবাদের ভিত্তিতে বিজিবি সদস্যরা রাস্তার কৌশল অবস্থান গ্রহন করেন। এক পর্যায়ে আল আমিন(২৮) নামের এক যুবককে আটক করেন। তার দেহ তল্লাসী করে ডান পায়ে কসটেপ দিয়ে জড়ানো একটি পিস্তল এবং বাম পায়ের জুতার নিচে থাকা এক রাউন্ড গুলি উদ্ধার করেন। আটককৃত আল আমিন দিনাজপুর জেলার পারবর্তীপুর উপজেলার বড় হরিশপুর মধ্য মাড়েয়া গ্রামের আবু তালেবের ছেলে।

জীবননগর থানার অফিসার ইনচার্জ আব্দুল খালেক বলেন,ঘটনার ব্যাপারে থানায় একটি নিয়মিত মামলা হয়েছে। আটককৃত যুবককে চুয়াডাঙ্গা কোর্টে প্রেরন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *