জীবননগর তারানিবাসে চুরি হওয়া হাঁস উদ্ধার করতে গিয়ে চোরের হাসুয়ার কোপ রক্তাক্ত গৃহবধু

জীবননগর অফিস:-

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলা হাসাদহ ইউনিয়নের তারানিবাস গ্রামে চুরি হওয়া হাঁস চোরের বাড়ী থেকে উদ্ধার করতে গিয়ে চোরের দায়ের কোপে আহত হয়েছেন হাঁসের মালিক গৃহবধু মিতু বেগম(২৫)। ঘটনাটি মঙ্গলবার সকাল ১০ টার দিকে সংঘটিত হয়েছে। এ ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ করা হয়েছে।

জীবননগর উপজেলর তারানিবাস গ্রামের নাসির উদ্দিন বলেন,আমার রবিউল ইসলাম রবি মোল্যার স্ত্রী রিপা খাতুন(৩) চোর স্বভাবের। তার বিরুদ্ধে গ্রামে হাঁস-মুরগীসহ বিভিন্ন মালামাল চুরির একাধিক অভিযোগ রয়েছে। চুরি করা তার স্বভাবের দোষ হয়ে পড়েছে। একই ভাবে রিপা খাতুন আমাদের বাড়ীর একটি হাঁস চুরি করে তার বাড়ীতে আটকে রাখে এবং একটি হাঁস আছড়ে মেরে ফেলে। আমার পুত্রবধু ঘটনা টের পেয়ে মঙ্গলবার সকাল ১০ টার দিকে রিপা খাতুনের বাড়ী থেকে হাঁসটি আনতে গেলে বাকবিতন্ডায় জড়িয়ে পড়ে এবং আমার পুত্রবধু মিতুর মাথায় হাসুয়া দিয়ে কোপ দিতে গেলে লক্ষ্যভ্রষ্ট হয়ে পুত্রবধুর বাম হাতে রক্তাক্ত জখম হয়। এ সময় আমি তার হাতের হাসুয়া কেড়ে নিতে গেলে আমিও আহত হই। লোকজন আমাদেরকে উদ্ধার করেন। আমার পুত্রবধু মিতুকে হাসপাতালে নিয়ে চিকিৎসার ব্যবস্থা করি। ঘটনার ব্যাপারে থানায় একটি লিখিত অভিযোগ করি।

হাসাদহ ইউনিয়নের নবনির্বাচিত সংশ্লিষ্ট ওয়ার্ড সদস্য মহিউদ্দিন বলেন,ঘটনার ব্যাপারে আমি শুনেছি। তবে গৃহবধু রিপা খাতুনের স্বভাব চরিত্র ভাল নয়। তার বিরুদ্ধে গ্রামে ছোটখাটো চুরি সংঘটিত করার অভিযোগ আছে।

জীবননগর থানার অফিসার ইনচার্জ আব্দুল খালেক বলেন,ঘটনার ব্যাপারে লিখিত অভিযোগ পাওয়া গেছে। অভিযোগটি তদন্ত শেষে প্রকৃত ঘটনা কি তা জানা যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *