জীবননগর দেহাটিতে মোটর সাইকেল চাপা দিয়ে বৃদ্ধাকে হত্যার চেষ্টা ঘাতককে পিটিয়ে জখম পাল্টাপাল্টি থানায় লিখিত অভিযোগ

জীবননগর অফিস:-

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার দেহাটি গ্রামে এক বৃদ্ধাকে মোটর সাইকেল চাপা দিয়ে হত্যা চেষ্টার অভিযোগ উঠেছে। এদিকে এ ঘটনায় জড়িত ঘাতক যুবককে এলাকাবাসী পিটিয়ে আহত করেছেন। ঘটনাটি সোমবার সকালে সংঘটিত হয়েছে। ঘটনার বিষয়ে থানায় পাল্টাপাল্টি লিখিত অভিযোগ করা হয়েছে।

জীবননগর উপজেলার কেডিকে ইউনিয়নের দেহাটি মাঠপাড়ার রবিউল ইসলামের স্ত্রী আকলিমা খাতুন(৬০) বলেন,আমার স্বামী রবিউল ইসলাম(৭০) সোমবার সকাল ১০ টার দিকে আমার বাড়ীর জমি বেড়া নির্মানের কাজে ব্যস্ত ছিলেন। ওই সময় আমার প্রতিবেশী ভুটে শাহের ছেলে ভাংড়ী ব্যবসায়ী মতিয়ার রহমান(৪২) পার্শ্ববর্তী স্থান দিয়ে মোটর সাইকেল চালিয়ে যাওয়ার সময় আমার স্বামীর গায়ের ওপর তুলে দিয়ে আহত করেন। এই ঘটনা আমার গ্রামের মেম্বার দুলাল উদ্দিন দলুকে জানালে মতিয়ার দেহাটি বাজারে তার ওপরও উত্তেজিত হয়ে তাকে মারতে উদ্যত হয়। এই সময় দলু মেম্বার ও তার ছেলে আকাশের সাথে মতিয়ারের ধস্তাধস্তি হয়। এ সময় মতিয়ার আহত হয়। মতিয়ার এর আগেও আমাদেরকে মারধর করেছে।

দেহাটি গ্রামের প্রবীণ মেম্বার দুলাল উদ্দিন দলু বলেন,মতিয়ারকে আমি জিজ্ঞাসা করি সে কেন বৃদ্ধা রবিউলকে আহত করেছে এবং তাকে চিকিৎসার ব্যবস্থা করতে বলি। এতে মতিয়ার আমার সাথে বাকবিতন্ডায় জড়িয়ে আমার ওপর মারমুখি আচরন করে। এই সময় আমার সাথে থাকা আমার ছেলে আকাশ তাহাকে প্রতিবাদ করলে মতিয়ার আমাদের সাথে ধস্তাধস্তিতে জড়িয়ে পড়ে। এক পর্যায়ে মতিয়ার পার্শ্ববর্তী মফিজুল শাহের ভাংড়ী দোকানের ভিতর থেকে একটি ধারালো দা নিয়ে আমাদের ওপর হামলার চেষ্টা করে। আমরা তার সাথে ধস্তাধস্তি করে দা কেড়ে নেয়ার সময় তার মাথায় লেগে কেটে রক্তাক্ত জখম হয়।

জীবননগর থানার অফিসার ইনচার্জ আব্দুল খালেক বলেন,ঘটনার ব্যাপারে থানায় পাল্টাপাল্টি লিখিত অভিযোগ পাওয়া গেছে। তদন্ত করে দোষী ব্যক্তির বিরুদ্ধে আইনি ব্যবস্থা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *