মহেশপুরে সড়ক দুর্ঘটনায় মোটর সাইকেল চালকের হাত বিচ্ছিন্ন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন যশোর হাসপাতালে

বিশেষ প্রতিনিধি:-

ঝিনাইদহের মহেশপুর উপজেলায় মোটর সাইকেল ও ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে মোটর সাইকেল ডান হাত শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে। দুর্ঘটনার শিকার ইট ভাটা শ্রমিক যুবক মুন্না হোসেন(২২) যশোর সদর হাসপাতালে মুত্যুর সাথে পাঞ্জা লড়ছেন। ঘটনাটি সোমবার দুপুরের সংঘটিত হয়েছে।

প্রত্যক্ষদর্শী সুত্র জানান,ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার নিমতলা গ্রামের আরিফুল ইসলামের ছেলে মুন্না হোসেন মোটর সাইকেল যোগে নানা বাড়ী থেকে বাড়ী ফিরে যাচ্ছিলেন। মুন্না হোসেন উপজেলার বোয়ালিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের নিকট রাস্তায় দুপুর অনুমান ২ টার দিকে পৌছালে বিপরীত দিক থেকে আসা একটি ইজিবাইকের সাথে মুখোমুখি সংঘর্ষের সৃষ্টি হয়। সংঘর্ষে মুন্নার ডান হাত শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। এ সংবাদ পেয়ে মহেশপুর ফায়ার সার্ভিস কর্মিরা দ্রুত ঘটনাস্থলে পৌছে এবং তাকে উদ্ধার করে মহেশপুর হাসপাতালে ভর্তি করেন। কিন্তু সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এ ব্যাপারে মহেশপুর থানার অফিসার ইনচার্জ শামীম ঊদিন জানান, ঘটনার পর তাকে যশোর হাসপাতালে রেফাড’ করা হয়েছে। ঘটনার ব্যাপারে এখন কোন মামলা হয়নি।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *