জীবননগর বাজার থেকে আবারও মোটর সাইকেল চুরি

জীবননগর অফিস:-

চুয়াডাঙ্গার জীবননগর শহর থেকে আবারও মোটর সাইকেল চুরির ঘটনা ঘটেছে। ঘটনাটি বুধবার দুপুরের দিকে জীবননগর হাসপাতাল সড়কে একটি রেফ্রিজারেশন এ্যান্ড ইলেকট্রিক দোকানের সামনে থেকে সংঘটিত হয়েছে। এ ঘটনায় জীবননগর থানায় একটি লিখিত অভিযোগ করা হয়েছে।

জীবননগর বাজারের হাসপাতাল সড়কের জীবননগর ডায়াবেটিস সেন্টার সংলগ্ন আলেয়া রেফ্রিজারেশন এ্যান্ড ইলেকট্রিক নামের ব্যবসা প্রতিষ্ঠানের কর্মচারি আনারুল ইসলাম(২৮) প্রতিদিনের মত বুধবার যোহরের নামাজ পড়তে জীবননগর বাসষ্ট্যান্ড মসজিদে যায়। দোকানের সামনেই রেখে যায় তার পালসার এভিএস-১৫০ সিসি মোটর সাইকেলটি। তিনি পরবর্তীতে নামাজ শেষে দোকানে গিয়ে দেখেন যে,তার মোটর সাইকেল চুরি হয়ে গেছে। তিনি এ অবস্থা দেখে রীতিমত হতবাক হয়ে পড়েন। তিনি মোটর সাইকেলটি বিভিন্ন স্থানে খোঁজাখুজি করেন। কিন্তু সন্ধান না পেয়ে থানায় একটি লিখিত অভিযোগ করেন ঘটনার ব্যাপারে।

দামুড়হুদা উপজেলার দর্শনা থানার বেগমপুর গ্রামের মুনসুর আলীর ছেলে আনারুল ইসলামের ধারণা,তাদের ব্যবসা প্রতিষ্ঠানের আশেপাশে থাকা তার কোন প্রতিপক্ষ তাকে ক্ষতিগ্রস্থ করতেই মোটর সাইকেলটি চুরি করেছে।

জীবননগর থানার অফিসার ইনচার্জ আব্দুল খালেক বলেন,ঘটনার ব্যাপারে থানায় একটি লিখিত অভিযোগ পাওয়া গেছে। ঘটনার পর পরই পুলিশি তৎপরতা শুরু হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *