জীবননগরে কৃষকদের মাঝে বিনা মুল্যে সার,বীজ ও কৃষি উপকরণ বিতরন করলেন এমপি টগর

জীবননগরে কৃষকদের মাঝে বিনা মুল্যে সার,বীজ ও কৃষি উপকরণ বিতরন করলেন এমপি টগর

জীবননগর অফিস:-

জীবননগর উপজেলার উপজেলার একটি পৌরসভা ও ৮ টি ইউনিয়নে তিন হাজার ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে বিনা মুল্যে সার, বীজ,গাছের চারা ও বিভিন্ন কৃষি উপকরন বিতরন করেন। রোববার সকাল ১১টার দিকে জীবননগর উপজলো কৃষি সম্প্রসারন বিভাগের আয়োজনে উপজেলা চত্বরে এ সব উপকরণ বিতরণ করা হয়।

জীবননগর উপজেলা নির্বাহী অফিসার মো: রোকনুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য হাজী আলী আজগার টগর।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,জীবননগর উপজেলা পরিষদের চেয়ারম্যান হাজী হাফিজুর রহমান হাফিজ,উপজেলা আওয়ামীলীগের সভাপতি নজরুল ইসলাম,সাধারন সম্পাদক আবু মোঃ আব্দুল লতিফ অমল,জীবননগর পৌর সভার মেয়র মোঃ রফকিুল ইসলাম,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম ঈশা,মহিলা ভাইস চেয়ারম্যান আয়েমা সুলতানা লাকী, সাবেক মেয়র জাহাঙ্গীর আলম,জীবননগর থানার অফিসা ইনচার্জ নাসির উদ্দিন মৃধা,মনোহরপুর ইউপি চেয়ারম্যান সোহরাব হোসসেন খান,কেডিকে ইউপি চেয়ারম্যান খায়রুল বাশার শিপলু,উপজেলা কৃষি অফিসার সারমিন আক্তার। প্রধান অতিথি আলী আজগর টগর বলেন,বাংলাদেশ আজ কৃষিতে একটি উন্নয়নশীল দেশ হিসাবে বিশ্ব  ব্যাপী স্বীকৃতিপ্রাপ্ত।

আমাদের দেশের কৃষকদের উৎপাদিত পণ্য বিশ্বের বিভিন্ন দেশে রফতানি করে অর্থনীতিতে অবদান রাখছে। বর্তমান সরকার কৃষি বান্ধব সরকার।,কৃষকদের আর্থ সামাজিক উন্নয়নে মাননীয় প্রধানমন্ত্রী কাজ করে যাচ্ছেন। এদেশের উর্বর মাটিতে বিদেশী জাতের ফল ফলাদি ও সবজি উৎপাদন করে কৃষকেরা আর্থিক ভাবে সফল হচ্ছেন। দেশ যাহাতে আরো উন্নয়ন হয় এবং দেশের কৃষকেরা যাতে লাভবান হতে পারেন সেই কথা চিন্তা করে সরকার কৃষকদেরকে নানা ভাবে সহযোগিতা দিয়ে আসছেন। আগামীতে কৃষকদের সহযোগীতা অব্যাহত থাকবে। অনুষ্ঠানটির সার্বিক পরিচালনায় ছিলেন,উপজেলা সহকারী মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুর জব্বার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *