জীবননগর থানার দারগা নাহিরুলের মাদক বিরোধী অভিযানে ৮০ বোতল ফেন্সিডিলসহ নতুনপাড়ার জাফর আলী

জীবননগর অফিস:-

চুয়াডাঙ্গার জীবননগর থানা পুলিশের অভিযানে ফেনসিডিলসহ নতুনপাড়ার মাদক ব্যবসায়ী জাফর আলীকে(৩৩) গ্রেফতার করেছেন। জীবননগর থানার চৌকস পুলিশ অফিসার নাহিরুল ইসলাম বৃহস্পতিবার  ভোরের দিকে গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্সসহ মাদক ব্যবসায়ী জাফরের বাড়ী তল্লাসী করে ৮০ বোতল ফেনসিডিলসহ তাকে গ্রেফতার করেন। ঘটনার ব্যাপারে থানায় একটি মামলা হয়েছে।

জীবননগর থানার অফিসার ইনচার্জ নাসির উদ্দিন মৃধা বলেন,পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুনের নির্দেশনায় এবং অতিরিক্তি পুলিশ সুপার(প্রশাসন ও অর্থ) আবু তারেকের সার্বিক ব্যবস্থাপনায় থানার চৌকস পুলিশ সাব-ইন্সপেক্টর নাহিরুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ বৃহস্পতিবার সীমান্ত এলাকায় বিশেষ অভিযান পরিচালনা কালে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন মাদক ব্যবসায়ী জাফর আলী এলাকায় বিক্রির জন্য তার বাড়ীতে ফেনসিডিল মজুদ করেছে। তিনি এ সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করেন। ঘটনার ব্যাপারে থানায় একটি মামলা করা হয়েছে।

সাব-ইন্সপেক্টর নাহিরুল ইসলাম বলেন,আমি সঙ্গীয় ফোর্সসহ সীমান্ত এলাকার নতুনপাড়া গ্রামে মাদক বিরোধী অভিযান পরিচালনা কালে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি এবং ওসি স্যারের সাথে পরামর্শ করে নির্দেশনা মোতাবেক গ্রেফতার অভিযান চালাই। জাফর আলীর বাড়ীতে গ্রেফতার করে তাকে গ্রেফতার শেষে জিজ্ঞাসাবাদে তার দেখানো মোতাবেক তার বাড়ী থেকে ৮০ বোতল ফেনসিডিল উদ্ধার করি। জাফর আলী এলাকায় একজন চিহিৃত মাদক ব্যবসায়ী এবং দীর্ঘদিন ধরে এলাকায় কৌশলে ফেনসিডিলের ব্যবসা করে আসছিল। গ্রেফতারকৃতকে আদালতে সোপর্দ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *