জীবননগর বাজারের ব্যবসায়ীর অর্ধগলিত লাশ উদ্ধার নিখোঁজের পাঁচ দিনের মাথায় উদ্ধার

বিশেষ প্রতিনিধি:-

চুয়াডাঙ্গার জীবননগর বাজারের সু ব্যবসায়ী আবু সাইদের(২৬) অর্ধ-গলিত লাশ নিখোঁজের পাঁচ দিনের মাথায় বৃহস্পতিবার সকালে পুলিশ শহরের আশতলাপাড়ার এক কোরিয়ান প্রবাসী একটি নির্মানাধীন বিল্ডিংয়ের লিফটের বেজমেট থেকে উদ্ধার করেছেন। নিহত আবু সাইদ গত রোববার সেহরি শেষে মসজিদে নামাজ আদায় করতে গিয়ে নিখোঁজ হন। এ ঘটনায় জীবননগর থানায় একটি হত্যা মামলা হয়েছে। তবে এ ঘটনায় কেউ গ্রেফতার হয়নি। ধারণা করা হচ্ছে নারী সংক্রান্ত কোন ঘটনার কারণে এ হত্যাকান্ড সংঘটিত হয়েছে।

পুলিশ ও নিহতের পরিবার সুত্র জানায়,জীবননগর পৌর শহরের হাইস্কুলপাড়া রইস উদ্দিনের ছেলে আবু সাইদ(২৬) জীবননগর বাজারের ইয়ান সু-স্ট্রোরের মালিক। তিনি গত রোববার সেহরি শেষে মসজিদে নামাজের উদ্দেশ্যে বাড়ী থেকে বের হয়। পরবর্তীতে তিনি বাড়ীতে ফিরে না আসায় এবং তার ব্যবহৃত মোবাইল ফোনটি বন্ধ পাওয়ায় পরিবারের পক্ষ থেকে জীবননগর থানায় একটি সাধারন ডাইরী করা হয়।

এদিকে বৃহস্পতিবার সকাল ৯ টার দিকে জীবননগর শহরের আশতলাপাড়ার কোরিয়ান প্রবাসী কবির হোসেনে নির্মানাধীন বিল্ডিংয়ে নির্মান শ্রমিকেরা কাজ করা কালে উৎকট গন্ধের সুত্র ধরে,বিল্ডিংয়ের লিফটের বেজমেটে ট্যাংকির ভিতরে একটি লাশ পড়ে থাকে দেখেন। নির্মান শ্রমিকদের মাধ্যমে প্রতিবেশীরা বিষয়টি জানতে পেরে পুলিশকে সংবাদ দেয়। পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে উক্ত লিফটের বেজমেটের ট্যাংকির ওয়াল ভেঙ্গে লাশ অর্ধ গলিত লাশ উদ্ধার করেন।

চুয়াডাঙ্গার পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুন ঘটনাস্থল পরিদর্শন করেন এবং ঘটনার বিষয়ে সুষ্ঠ তদন্ত করে ঘটনার সাথে জড়িতদের দ্রুত গ্রেফতারের আশ্বাস প্রদান করেন।

জীবননগর থানার অফিসার ইনচার্জ নাসির উদ্দিন মৃধা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,ঘটনার ব্যাপারে জীবননগর থানায় একটি মামলা করা হয়েছে। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত পুলিশ কাউকে গ্রেফতার করতে পারিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *