জীবননগর শাহাপুর পুলিশের মাদক বিরোধী অভিযানে ৫০০ গ্রাম গাঁজাসহ আলোচিত মাদক ব্যবসায়ী আখের আলী গ্রেফতার

জীবননর অফিস:-

চুয়াডাঙ্গা জেলার পুলিশ সুপার আবদুল্লাহ্ আল মামুনের নির্দেশনায়, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) আবু তারেকের সার্বিক তত্ত্বাবধানে এবং জীবননগর অফিসার ইনচার্জ নাসির উদ্দিন মৃধার নেতৃত্বে শাহাপুর পুলিশ ক্যাম্পের আইসি সাব-ইন্সপেক্টর জাহাঙ্গীর হোসেন, সঙ্গীয় ফোর্সসহ কর্চাডাঙ্গা জোলপাড়া এলাকায় শুক্রবার বিকালে মাদক ও বিশেষ অভিযান পরিচালনা শুরু করেন।

সাব-ইন্সপেক্টর জাহাঙ্গীর হোসেন এ সময় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন, একজন ব্যক্তি গাঁজার একটি চালান নিয়ে যাচ্ছে। তিনি পরবর্তীতে তাকে গ্রেফতার করতে অভিযান পরিচালনা করেন। এ সময় কর্চাডাঙ্গা জোলপাড়ার আখের আলীকে(৬৫) আটক করেন এবং তার নিকট থাকা একটি ব্যাগ থেকে ৫০০ গ্রাম গাঁজা উদ্ধার করেন। আখের আলী কর্চাডাঙ্গা জোলপাড়ার মৃত হযরত আলীর ছেলে। আখের এলাকার একজন চিহিৃত ও আলোচিত মাদক ব্যবসায়ী।

জীবননগর থানার অফিসার ইনচার্জ নাসির উদ্দিন মৃধা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,ঘটনার ব্যাপারে মাদক আইনে জীবননগর থানায় একটি মামলা করা হয়েছে। তিনি আরো বলেন,মাদক ব্যবসায়ী ও সেবনকারী যত বড় প্রভাশালীর ছত্র ছায়ায় থাকুক না কেন কোন ছাড় হবে  না। পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুনের নেতৃত্বে জীবননগর উপজেলাকে মাদক মুক্ত করতে আমরা মাদক বিরোধী অভিযান অব্যাবহত রেখেছি। এ ব্যাপারে পুলিশ সকলের সহযোগীতা কামনা করেন।

এদিকে জীবননগর থানায় সদ্য যোগদানকারী ওসি নাসির উদ্দিন মৃধার নেতৃত্বে কয়েক দিনের ব্যবধানে মাদকের কয়েকটি চালান আটকের ঘটনায় তিনি আলোচনায় উঠে এসেছেনে এবং মাদক ব্যবসায়ীরা আতঙ্কিত হয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *