জীবননগর আন্দুলবাড়ীয়ায় গরম পানি দিয়ে দু’শিশুকে হত্যা চেষ্টার অভিযোগে দোকানি গ্রেফতার

জীবননগর অফিস:-

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার আন্দুলবাড়ীয়ায় পুর্বশত্রুতার জের ধরে দু’শিশুর গায়ে গরম পানি ছুঁড়ে ঝলসিয়ে দিয়ে মারাত্মক ভাবে আহত করার অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযুক্ত দোকানিকে পুলিশ গ্রেফতার করেছেন। ঘটনাটি বৃহস্পতিবার সন্ধ্যার দিকে সংঘটিত হয়েছে। ঘটনার শিকার দু’শিশুকে জীবননগর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে।

ভুক্তভোগী পরিবার ও প্রত্যক্ষদর্শী সুত্র জানায়,জীবননগর উপজেলার আন্দুলবাড়ীয়া মিস্ত্রিপাড়ার লালু শেখের ছেলে চা দোকানি খায়রুল ইসলামদের(২৩) সাথে একই গ্রামের কুতুব উদ্দিনের নানা বিষয় নিয়ে বিরোধ চলে আসছে। এ অবস্থায় কুতুব উদ্দিনের দু’শিশু কন্যা রাইসা আক্তার রুনা(৮) এবং রুবাইয়া আক্তার তাসমিম(৩) বৃহস্পতিবার সন্ধ্যায় খায়রুলের চায়ের দোকানের সামনে দাঁড়িয়ে থাকা অবস্থায় খায়রুল ইসলাম গরম তাদের দিকে ছুড়ে মারে। এতে শিশু রুনা ও তাসমিমের শরীর ঝলসিয়ে যায় এবং তারা যন্ত্রণায় ছটফট করতে থাকে। শিশুদের পিতামাতা তাদেরকে উদ্ধার করে জীবননগর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করেন।

কুতুব উদ্দিন বলেন,আমার সাথে পুর্বশত্রুতার জের ধরে প্রতিহিংসা পরায়ন হয়ে খায়রুল ইসলাম আমার শিশু কন্যা রুনা ও তাসমিমকে হত্যার উদ্দেশ্যেই তাদের শরীরে গরম ছুড়ে মারে।

আন্দুলবাড়ীয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম মোক্তার বলেন,ঘটনাটি নির্মম ও দু:খজনক। এমন ঘটনা মেনে নেয়ার মত নয়। শিশুদের বিরুদ্ধে পৈশাচিক আচরনের বিচার হওয়া উচিৎ।

জীবননগর থানার অফিসার ইনচার্জ(তদন্ত) স্বপন কুমার দাস বলেন,ঘটনার ব্যাপারে থানায় একটি মামলা হয়েছে। মামলায় চা দোকানি খায়রুল ইসলাম ও তার মা খোদেজাকে আসামি করা হয়েছে। ঘটনার পর পরই খায়রুল ইসলামকে গ্রেফতার করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *