জীবননগরে ভুয়া মেজর মিঠুন গ্রেফতার

জীবননগর অফিস:-

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলা শহর থেকে শাহীনুজ্জামান মিঠুন(৩৫) এক ভুয়া মেজরকে গ্রেফতার করা হয়েছে। সেনা বাহিনীর মেজর পরিচয়ে প্রতারণার অভিযোগে তাকে পুলিশ মঙ্গলবার রাতে গ্রেফতার করেন। ঘটনার ব্যাপারে জীবননগর থানায় একটি মামলা হয়েছে। গ্রেফতারকৃত ভুয়া মেজর মিঠুনকে বুধবার সকালে আদালতে সোপর্দ করা হয়েছে।

পুলিশ ও ভুক্তভোগী পরিবার সুত্র জানান,জীবননগর শহরের কোর্টপাড়ার মৃত নিজাম উদ্দিন ওরফে আলফাজের ছেলে শাহীনুজ্জামান মিঠুন নিজেকে সেনা বাহিনীর মেজর পরিচয় দেয় এবং সেনা বাহিনীর পোষাক পরিহিত একটি পরিচয়পত্র দেখায়। উক্ত ভুয়া মেজর মিঠুন জীবননগর বাজারের ব্যবসার জন্য তার মা শামসুন্নাহারের নামে উপজেলার বাঁকা গ্রামের জনৈক শরিফ উদ্দিন মালিতার ৫ টি ঘর ভাড়ায় নেয়। কিন্তু মিঠুন ঘর ভাড়া চুক্তিনামার একটি কপি ঘর মালিককে না দেয়ায় তাদের মধ্যে বিরোধের সৃষ্টি হয়। পরবর্তীতে ঘর মালিক শরিফ উদ্দিন মালিতার এক আত্মীয় চট্টগ্রাম হলিশহর আর্টিলারী কোরে কর্মরত মেজর জুলফিক্কারকে বিষয়টি জানান। তিনি ঘটনার ব্যাপারে মেজর পরিচয়দানকারী মিঠুনের সাথে যোগাযোগ করলে মিঠুন মেজর জুলফিক্কারের সাথে অত্যন্ত খারাপ আচরন করে। এক পর্যায়ে নিশ্চিত হন যে,মিঠুন প্রকৃতপক্ষে একজন ভুয়া মেজর। পরবর্তীতে ভুক্তভোগী পরিবারের অভিযোগের ভিত্তিতে পুলিশ তাকে গ্রেফতার করেন।

জীবননগর থানার অফিসার ইনচার্জ নাসির উদ্দিন মৃধা বলেন,অভিযোগের ভিত্তিতে মেজর পরিচয়দানকারী মিঠুনকে থানায় আনা হয়। পরবর্তীতে খোঁজখবর নিয়ে নিশ্চিত হওয়া যায় যে,মিঠুন একজন ভুয়া মেজর। সে মুলত: জনৈক শরিফ উদ্দিন মালিতার নিকট থেকে ভাড়ায় ঘর নিয়ে প্রতারণার আশ্রয় নিচ্ছিল। ঘটনার ব্যাপারে থানায় একটি নিয়মিত মামলা হয়েছে এবং তাকে বুধবার আদালতে সোপর্দ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *