যশোরে এসিড পুশ করে স্বামীকে হত্যার অভিযোগে স্ত্রী ও পরকীয়া প্রেমিককে আটক

বিশেষ প্রতিনিধি:-

যশোরে পরকীয়ার সম্পর্কের জের ধরে স্বামীকে ঘুমের ওষুধ খাইয়ে ও এসিড পশু করে হত্যার অভিযোগে স্ত্রী শেফালী বেগমকে(৩৩) পুলিশ মঙ্গলবার গ্রেফতার করেছেন। নিহত স্বামী জহির হাসান(৩৮) যশোর শহরে হুশতলাপাড়ার মৃত হোসেন আলীর ছেলে। এদিকে শেফালী বেগমের পরকীয়া প্রেমিক রবিউল ইসলামকে র‌্যাব সদস্যরা আটক করেছেন।

যশোর কোতয়ালি থানার ওসি তাজুল ইসলাম সাংবাদিকদের বলেন, মঙ্গলবার বিকেল থেকে রাত পর্যন্ত কৌশলে স্বামীকে হত্যা করে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে শেফালী বেগম স্বীকার করেছে। শহরের বেসরকারি হাসপাতাল মাতৃসেবায় আয়া পদে চাকুরির সুবাদে শেফালির সাথে শহরের শংকরপুরের রবিউল সরদার নামে এক যুবকের পরিচয় হয়। সেই পরিচয়ের সুত্র ধরে তাদের মধ্যে পরকীয়া সম্পর্ক গড়ে ওঠে।

পরকীয়ার ঘটনা নিয়ে আগের দিন স্বামী জহিরের সাথে তার গন্ডগোল হয়। এতে ক্ষুব্ধ হয় শেফালী বেগম এবং পরদিন মঙ্গলবার দুপুরে প্রথমে কৌশলে স্বামীর খাবারের সাথে ঘুমের ওষুধ মিশিয়ে দেয়। ওষুধের প্রভাবে স্বামী জহির ঘুমে আচ্ছন্ন হয়ে পড়লে সন্ধ্যার দিকে ভিজিয়ে রাখা মোবাইল ফোনের ব্যাটারি থেকে নিসৃত অ্যাসিড সিরিঞ্জের মাধ্যমে স্বামীর শরীরে পুশ করে দেয় পাষন্ড স্ত্রী শেফালি। এক সময় জহির মৃত্যু কোলে ‍ঢুলে পড়েন। এদিকে রাতে শেফালি প্রতিবেশী ও পরিবারের সদস্যদেরকে জানায় জহির হৃদরোগে আক্রান্ত হয়েছে।

এ ঘটনার পর জহিরের ছোট ভাই ফেরদৌস রাত দেড়টার দিকে তাকে নিয়ে যশোর জেনারেল হাসপাতালে নিলে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

 

ওসি তাজুল ইসলাম আরো বলেন,পরিবারের সদস্যদের কাছ থেকে জহিরের স্ত্রীর পরকীয়া ও এ নিয়ে দাম্পত্য কলহের কথা জানার পর গৃহবধু শেফালিকে হেফাজতে নেয়া হয়। কিন্তু তাকে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে স্বামীকে হত্যার কথা স্বীকার করে। এদিকে শেফালির প্রেমিক রবিউলকেও র‌্যাব-৬ এর একটি টিম আটক করেছেন বলে জানা গেছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *