সড়ক দুর্ঘটনায় আহত সাংবাদিক নুর আলমকে দেখতে গেলেন জীবননগর প্রেসক্লাবের সাংবাদিক নেতৃবৃন্দ

জীবননগর অফিস:

সড়ক দুর্ঘটনায় মারাত্মক আহত হয়ে শয্যাশায়ী দৈনিক লোক সমাজ পত্রিকার জীবননগর উপজেলা প্রতিনিধি সিনিয়র সাংবাদিক নুর আলম’কে দেখতে গেলেন জীবননগর প্রেস ক্লাবের নেতৃবৃন্দ।

গত বুধবার বিকালে পৌর শহরের হাইস্কুল পাড়ায় আহত সাংবাদিক নুর আলমের নিজ বাড়ীতে দেখতে যান জীবননগর প্রেসক্লাবের সভাপতি মুন্সী মাহবুবুর রহমান বাবু। সাধারণ সম্পাদক কাজী শামসুল রহমান চঞ্চল, সহ-সাধারণ সম্পাদক মুন্সী রায়হান, দপ্তর সম্পাদক মামুন,সিনিয়র সাংবাদিক জাহিদুল ইসলাম,চাষী রমজান,রিপন হোসেন, মুতাছিন বিল্লাহ প্রমূখ। এসময় তার শারীরিক অবস্থার খোঁজ খবর নেন এবং রোগ মুক্তি কামনা করেন সাংবাদিক নেতৃবৃন্দরা।

উল্লেখ,গত রবিবার (৭মে) রাতে জিন্নাহননগর-জীবননগর সড়কের কেশবপুর জোড়া ব্রিজের নিকট মোটরসাইকেল দূর্ঘটনায় তিনি মাথা, কাধ ও মুখের বা পাশে মারাত্মক ভাবে আঘাত পান।স্থানীয়রা তাকে উদ্ধার করে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করান।এসময় জরুরী বিভাগের কর্মরত চিকিৎসক প্রথমিক চিকিৎসার শেষে উন্নত চিকিৎসার জন্য যশোর ২৫০ শয্যা হাসপাতালে রেফার্ড করেন।  বর্তমানে সাংবাদিক নুর আলম  স্থানীয় চিকিৎসকের তত্ত্বাবধানে নিজ বাড়ীতে   চিকিৎসাধীন আছেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *