জীবননগর থানার চৌকস পুলিশ অফিসার নাহিরুল-রায়হানের মাদক বিরোধী সাড়াসি অভিযান ১০০ বোতল ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী সাজু গ্রেফতার

জীবননগর অফিস:-

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলায় মাদক ব্যবসায়ীদের নিকট আতঙ্কের নাম জীবননগর থানার চৌকস পুলিশ অফিসার সাব-ইন্সপেক্টর নাহিরুল ও এসএম রায়হান । তাদের যৌথ অভিযানে প্রায়ই মাদকের ছোট বড় চালানসহ মাদক ব্যবসায়ীদের আটকের খবর শোনা যায়। একই ভাবে তারা সোমবার সকাল সাড়ে ৯ টার দিকে উপজেলার আমতলা নামক স্থানে অভিযান চালিয়ে ১০০ বোতল ভারতীয় ফেনসিডিলসহ মনোহরপুর  গ্রামের সাজুকে গ্রেফতার করেন। এ ঘটনায় জীবননগর থানায় মাদক আইনে একটি মামলা হয়েছে।

সাব-ইন্সপেক্টর নাহিরুল ইসলাম বলেন,আমরা পুলিস সুপার আব্দুল্লাহ আল-আমিনের নির্দেশে এবং ওসি নাসির উদ্দিন মৃধার তত্ত্বাবধানে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে যাচ্ছি। নিয়মিত অভিযানের অংশ হিসাবে সোমবার গোপন সংবাদের ভিত্তি অভিযান চালিয়ে সাজুকে ১০০ বোতল ফেনসিডিলসহ হাতেনাতে গ্রেফতার করি।

জীবননগর থানার অফিসার ইনচার্জ নাসির উদ্দিন মৃধা বলেন,জীবননগর থানার চৌকস সাব-ইন্সপেক্টর নাহিরুল ইসলাম,এসএম রায়হান ও এএসআই ইউনুস আলী সঙ্গীয় ফোর্সসহ সোমবার সকাল সাড়ে ৯ টার দিকে উপজেলার মনোহরপুর আমতলা পাড়া এলাকায় মাদক ও বিশেষ অভিযান পরিচালনা করছিলেন। তারা গোপন সংবাদের ভিত্তিতে এ সময় সাজু নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেন এবং তার দখল থেকে একটি বস্তায় ভর্তি ১০০ বোতল ফেনসিডিল আটক করেন। এ ঘটনায় জীবননগর থানায় মাদক আইনে একটি মামলা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *