জীবননগরে নাশকতার মামলায় বিএনপি ও জামায়াতের ৪ নেতা-কর্মী গ্রেফতার আতঙ্কিত বিরোধী শিবির

জীবননগর(চুয়াডাঙ্গা)প্রতিনিধি:-

চুয়াডাঙ্গা জীবননগরে বিএনপি ও জামায়াতের ৪ নেতা-কর্মীকে নাশকতার মামলায় গ্রেফতার করেছে পুলিশ।  শনিবার রাতে জীবননগর উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে। গ্রেফতারকৃতদেরকে রোববার সকালে চুয়াডাঙ্গা আদালতে সোপর্দ করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন,উপজেলার হাসাদহ ইউনিয়নের বৈদ্যনাথপুর গ্রামের মৃত ইউসুফ আলীর ছেলে জামায়াত নেতা ইসরাইল হোসেন(৫৫),রায়পুর গ্রামের আক্কাস আলীর ছেলে বিএনপি নেতা শরিফুল ইসলাম (৪২),আন্দুলবাড়িয়া গ্রামের আবুল হোসেনের ছেলে বিএনপি নেতা শহিদুর রহমান (৫৫)এবং জীবননগর পৌর সভার হাসপাতাল পাড়ার মৃত কাজী মনির হোসনের ছেলে জীবননগর পৌর সভার সাবেক কমিশনার নাসির ইকবাল ঠান্ডু(৫২)।

জীবননগর থানার অফিসার ইনচার্জ মোঃ নাসির উদ্দিন মৃধা বলেন, ২০২২ সালের বিশেষ ক্ষমতা ও বিস্ফোরক আইনের মামলায় নাশকতা প্রস্ততির সময় উপস্থিত থাকায় জীবননগর থানা পুলিশ শনিবার রাতে জীবননগর উপজেলার বেশ কয়েকটি স্থানে অভিযান চালিয়ে ৪ জনকে গ্রেফতার করে। ৪জন বিএনপি ও জামায়াতের নেতা-কর্মীদের গ্রেফতারের পর রবিবার সকালে আদালতে সোপর্দ করা হয়েছে। এদিকে হঠাৎ করে বিএনপি-জামায়াতে ইসলামী নেতাকর্মিদের গ্রেফতারকে ঘিরে বিরোধী শিবিরের নেতাকর্মিদের মধ্যে আতঙ্ক বিরাজ করছেন। অনেকেই গ্রেফতার এড়াতে বাড়ী ঘর ছেড়ে কৌশলে চলাচল করছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *