জীবননগর বালিহুদায় সাতদিন ধরে কলেজ ছাত্র নিখোঁজ দিশেহারা পরিবার

জীবননগর প্রতিনিধি:-

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার রায়পুর ইউনিয়নের বালিহুদা গ্রামের এক প্রান্তিক কৃষকের ছেলে কলেজ ছাত্র মোস্তাফিজুর রহমান(১৭) গত ৭ দিন ধরে নিখোঁজ রয়েছেন। তার এ রহস্যজনক নিখোঁজের ঘটনায় পিতামাতাসহ পরিবারের অন্যান্য সদস্যরা ছেলের চিন্তায় দিশেহারা হয়ে পড়েছেন।

জীবননগর উপজেলার রায়পুর ইউনিয়নের বালিহুদা গ্রামের আলাউদ্দিন বলেন,আমার ছেলে মোস্তাফিজুর রহমান জীবননগর ডিগ্রী কলেজের একাদশ শ্রেনীর ছাত্র। আমার উক্ত ছেলে প্রতিদিনের মত গত ২১ মে সকাল ৯ টার দিকে মোটর সাইকেল যোগে বাড়ী হতে কলেজের উদ্দেশ্যে রওনা হয়ে যায়। পরবর্তীতে আমার ছেলে আর ফিরে না আসায় আমরা তাকে সম্ভাব্য সকল স্থানে খোঁজাখুজি করতে থাকি। কিন্তু কোথাও তার এ পর্যন্ত  হদিস পাওয়া যায়নি। আমার একমাত্র ছেলের চিন্তায় আমরা দিশেহারা হয়ে পড়েছি। থানায় জিডি করতে গিয়েছিলাম। পুলিশ আমাকে আরো কিছুদিন ছেলেকে খোঁজাখজি করার পরামর্শ দিয়েছেন।

এদিকে কলেজ ছাত্র মোস্তাফিজুর রহমান তার ব্যবহৃত মোটর সাইকেলটি বিক্রি করে নিখোঁজ হওয়ার ঘটনায় তাকে নিয়ে এলাকায় নানামুখি গুঞ্জন শুরু হয়েছে। কারো ধারণা সে প্রেম ভালবাসা টানে টাকা পয়সা নিয়ে পালিয়েছে। আবারও কারো ধারণা সে বিশেষ কোন ব্যক্তির ফাঁদে পড়ে প্রতারণার শিকারও হতে পারে। তবে তাকে খুজে পাওয়া গেলেই সব রহস্যের জট খুলবে।

রায়পুর ইউনিয়ন পরিষদের সংশ্লিষ্ট ওয়ার্ডের সাবেক মেম্বার শুকুর আলী বলেন,ঘটনাটি শুনেছি। শুনছি ছেলেটি তার নিজস্ব মোটর সাইকেলটি বিক্রি করে রহস্যজনক নিখোঁজ হয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *