জীবননগর থানার নাহিরুল দারগার সাড়াসি অভিযান মাদক ব্যবসায়ী আশা সহযোগীসহ গ্রেফতার ১০২ বোতল ফেনসিডিল উদ্ধার

জীবননগর অফিস:
চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার সদরপাড়া গ্রামে জীবননগর থানার চৌকস পুলিশ পুলিশ অফিসার সাব-ইন্সপেক্টর নাহিরুল মাদক বিরোধী সাড়াসি অভিযান চালিয়ে সদরপাড়ার আশাদুল ওরফে আশা(২২) ও তার সহযোগী ফারহানকে(৩৭) ভারত থেকে আমদানি নিষিদ্ধ ১০২ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার করেছেন। ঘটনাটি রোববার বিকাল সাড়ে ৫ টার দিকে সংঘটিত হয়েছে।
জীবননগর থানার সাব-ইন্সপেক্টর নাহিরুল ইসলাম বলেন,আমরা রোববার বিকাল সাড়ে ৫ টার দিকে অফিসার ইনচার্জ নাসির উদ্দিন মৃধার নেতৃত্বে সীমান্ত এলাকায় অভিযান পরিচালনা করছিলাম। এ সময় গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার সীমান্ত ইউনিয়নের সদরপাড়া গ্রামের আশাদুল হক আশার বসতবাড়ির দক্ষিন দুয়ারী একতলা বিশিষ্ট পাকা পূর্ব-উত্তর কোণের একটি কক্ষের মধ্য হইতে আশা ও তার সহযোগী ফারহানকে গ্রেফতার করি। তাদের জিজ্ঞাসাবাদে তাদের দেখানো স্থান থেকে ১০২ বোতল আমদানি নিষিদ্ধ ফেনসিডিল উদ্ধার করি। গ্রেফতারকৃত আশা উপজেলার সদরপাড়ার গ্রামের মৃত বানাত আলীর ছেলে এবং ফারহান ঢাকা জেলার লালবাগ থানার নবাবগঞ্জ গ্রামের জাহিদ হোসেনর ছেলে। গ্রেফতারকৃতরা পেশাদার মাদক ব্যবসায়ী। যথেষ্ট প্রমাণের অভাবে এতদিন তারা ধরা ছোঁয়ারা বাইরে ছিল।
জীবননগর থানার অফিসার ইনচার্জ নাসির উদ্দিন মৃধা বলেন,জীবননগর থানা পুলিশ মাদক মুক্ত উপজেলা উপহার দিতে পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুন স্যারের সঠিক নির্দেশনা মোতাবেক প্রায় দিনই মাদক বিরোধ অভিযান পরিচালনা করা হচ্ছে এবং প্রায় মাদকদ্রব্য উদ্ধার ও মাদক ব্যবসায়ীদেরকে গ্রেফতার করা হচ্ছে। মাদকের কোন ছাড় হবে  না। আশা ও ফারহানকে ফেনসিডিলসহ গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে মাদক আইনে একটি মামলা করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *