জীবননগরে বিজিবি-পুলিশের পৃথক অভিযানে ২৯৫ ভরি ওজনের সোনার বার উদ্ধার আটক -১

জীবননগর অফিস:-

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার পৃথক দু’টি স্থানে বিজিবি ও পুলিশ অভিযান চালিয়ে ২৯৫ ভরি ওজনের সোনার বার উদ্ধার করেছেন।  বৃহস্পতিবার সকাল সাড়ে ৫ টার দিকে বিজিবি উপজেলার পাথিলা গ্রাম থেকে এবং জীবননগর থানা পুলিশ একই দিন সকাল সাড়ে ১১ টার দিকে উপজেলার শহরে হাসপাতালপাড়া রোড থেকে উল্লেখিত সোনার বার আটক করেন। এ ঘটনায় বিজিবি সদস্যরা একজনকে আটক করেছেন।

বিজিবি  ও প্রত্যক্ষদর্শী সুত্র জানায়,জীবননগর-দত্তনগর সড়ক দিয়ে দু’জন ব্যক্তি মোটর সাইকেল যোগে বৃহস্পতিবার সকাল সাড়ে ৫ টার দিকে পাথিলা ঈদগাহ সংলগ্ন স্থানে পৌছানো মাত্র বিজিবি সদস্যরা তাদেরকে গতিরোধ করে। এই সময় একজন মোটর সাইকেল থেকে নেমে দ্রুত পালিয়ে গেলেও সেলিম হোসেনকে(৩০) আটক করতে সক্ষম হন। এ সময় বিজিবি সদস্যরা ১৫৯ ভরি ওজনের সোনার বার উদ্ধার করেন। গ্রেফতারকৃত সেলিম ঝিনাইদহ জেলার বাঘাডাঙ্গা গ্রামের জাফর আলীরে ছেলে।

অন্যদিকে একই দিন সকাল সাড়ে ১১ টার দিকে জীবননগর থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে উপজেলা শহরের হাসপাতালপাড়া মসজিদের সামনে রাস্তা ১৩৬ ভরি ওজনের সোনার বার উদ্ধার করেন। এ সময় উক্ত সোনার বার বহনকারী মোটর সাইকেল আরোহী দু’জন পালিয়ে যায়।

জীবননগর থানার অফিসার ইনচার্জ নাসির উদ্দিন মৃধা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,বিজিবি কর্তৃক সেলিম হোসেন নামের একজন গ্রেফতার করেন। বিজিবি কর্তৃক উদ্ধারকৃত সোনার মুল্য এক কোটি ৫৯ লাখ ৯৮ হাজার ৯৫৮ টাকা এবং পুলিশ কর্তৃক উদ্ধারকৃত সোনার মুল্য এক কোটি ১৯ লাখ ৭৯ হাজার টাকা নির্ধারন করা হয়েছে।  ঘটনার ব্যাপারে জীবননগর থানায় পৃথক দু’টি মামলা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *